৬ সপ্তাহে ৪ বার করোনায় আক্রান্ত দিবালা

করোনাভাইরাস যেন পিছু ছাড়ছে না জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালার। গত ছয় সপ্তাহের মধ্যে চতুর্থবারের মত করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে জুভেন্টাসের এই স্ট্রাইকারের। অবশ্য এই আর্জেন্টাইনের বান্ধবী ওরিয়েলা সাবাতিনি তার দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ পজেটিভের খবর নিশ্চিত করেছিলেন।

স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিঙ্গিতোর খবর মোতাবেক, গত ছয় সপ্তাহে চারবার পরীক্ষা করা হয়েছে দিবালার। প্রতিবারই ফল এসেছে পজিটিভ। সম্প্রতি এক বিবৃতিতে দিবালা জানিয়েছিলেন তিনি কীভাবে এ ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন এবং শ্বাসকষ্টের সমস্যা ঠিক কতটা ভোগাচ্ছে তাকে। সেখানে তিনি এও জানিয়েছেন যে, তার বান্ধবী আগের চেয়ে সুস্থবোধ করলেও, নিজের সমস্যা দূর হয়নি তখনও।

জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন দিবালা। তার আগে ব্লেইস মাতুইদি এবং ড্যানিয়েল রুগানিও করোনা পজিটিভ ছিলেন। তবে সুস্থ হয়ে গেছেন দুজনই। কিন্তু দিবালারই মিলছে না করোনা নেগেটিভ সার্টিফিকেট।

গত সপ্তাহে ইতালিয়ান প্রধানমন্ত্রী গুইসেপে কন্তে দেশটিতে লকডাউন শিথিলের আদেশ দেন। ইতালিয়ান সিরি আ লিগের অনুশীলন ৪ মে থেকে শুরু করার কথাও জানিয়েছেন তিনি। তবে ফুটবলাররা তখন ব্যক্তিগত অনুশীলন করতে পারবে কেবল। দলগত অনুশীলন করা যাবে ১৮ মে থেকে। আর সিরি আর লিগ পুনরায় মাঠে গড়াতে পারে ২৭ মে বা জুনের প্রথম সপ্তাহ থেকে।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …