৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলায় সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কান্তনগর এলাকা থেকে নবম শ্রেণীর এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ধুনট থানার এসআই খোকন কুন্ডু জানিয়েছেন, বুধবার (২০ জুন) সকালে গ্রেপ্তারকৃত জুবায়েরকে বগুড়ার শিশু আদালতে পাঠানো হয়েছে।  তবে বিকাল পর্যন্ত বিচারকের আদেশ পাওয়া যায়নি।

পুলিশ ও মামলার বর্ণনার সূত্রে জানা গেছে, অভিযুক্ত জুবায়ের আহমেদ জুবাইল (১৫) প্রতিবেশীর মেয়ে ও বিলচাপড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি পড়ুয়া ছাত্রীটিকে উত্ত্যক্ত করে আসছিল। ১৮ জুন রাত ১১টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে জুবাইল তাকে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে। নির্যাতিতার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে জুবাইল পালিয়ে যায়। ভুক্তভোগীকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গত ১৮ জুন রাতে এ ঘটনায় ছাত্রীর ফুফা ধুনট থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। অভিযুক্ত জুবায়ের আহমেদ জুবাইল ধুনট উপজেলার হাসাপোটল গ্রামের জহুরুল ইসলামের ছেলে। সে স্থানীয় এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

সাব্বির// এসএমএইচ//২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …