৯ দিন আগেই ডিভোর্স দিয়েছি : মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক

সাবেক স্ত্রী সামিয়া শারমিন ঊষার সঙ্গে বনিবনা না হওয়ায় নয়দিন আগেই তার বরাবর তালাকনামা পাঠিয়েছেন বলে দাবি করেছেন বাংলাদেশ ক্রিকেটের তরুণ উদীয়মান ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। রবিবার তার স্ত্রীর যৌতুক মামলা দায়ের করার পর গণমাধ্যমকে দেয়া প্রতিক্রিয়ায় এ কথা জানান তিনি।

মোসাদ্দেক তার স্ত্রীর প্রতি প্রশ্ন রেখে বলেন, আমি যদি সত্যিই আমার স্ত্রীকে ১০ লাখ টাকা যৌতুকের জন্য অত্যাচার করে থাকি তাহলে কেন তালাকের আগে সেটা জনসমক্ষে এলো না? আর কেনই বা তারা (ঊষা ও তার পরিবার) আগে আইনের শরণাপন্ন হলেন না? তালাকের নয়দিন পরে কেন এ নিয়ে জলঘোলা করছেন তারা?

তিনি বলেন, ‘আমি মার্ডার কিংবা ধর্ষণের মতো কোনো অপরাধ করিনি। আমাদের বনিবনাত হচ্ছিল না। তাই নয়দিন আগেই আমি তাকে ডিভোর্স পেপার পাঠিয়েছি। আজ তারা আমার নামে যৌতুক আইনে মামলা করেছে। এটা সাজানো মামলা।’

আজ থেকে শুরু হওয়ার কথা এশিয়া কাপের প্রাথমিক অনুশীলন। এশিয়া কাপের আগে হেয় প্রতিপন্ন করার জন্যই তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে বলে এ সময় অভিযোগ করেন মোসাদ্দেক। তিনি বলেন, ‘সামনে এশিয়া কাপের ক্যাম্প। আমাকে সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন এবং ক্যারিয়ার ধ্বংস করার জন্যই এ মামলা করা হয়েছে।’

উল্লেখ্য, ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে দেওয়ার অভিযোগে রবিবার বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে আদালতে মামলা করেন স্ত্রী সামিয়া শারমিন ঊষা।

সাব্বির// এসএমএইচ//২৭শে আগস্ট, ২০১৮ ইং ১২ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …