এ মাসেই বলিউডে যাচ্ছেন নুসরাত ফারিয়া

0

বিডিজার্নাল বিনোদন প্রতিনিধি :

 সেপ্টেম্বরেই জানা গিয়েছিলো, ফারিয়ার বলিউড যাত্রার খবর। কিন্তু ঠিক কবে থেকে কাজ শুরু করবেন তখন তা নিশ্চিত করে বলেননি। এবার কলকাতার একটি সংবাদ মাধ্যম জানালো, নভেম্বরেই শুটিং ফ্লোরে যাবে ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম। 

গেল সেপ্টেম্বরেই সংবাদ মাধ্যমকে সুখবরটা জানিয়েছিলেন ‘আশিকী’ নায়িকা নুসরাত ফারিয়া। বলেছিলেন বলিউডে তিনি কিভাবে পদার্পন করছেন- ‘আশিকী’ ছবির শ্যুটিংস্পটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ উপস্থিত ছিলেন। তিনি আমার কথা হাশমি ও পরিচালককে বলেছিলেন বলে জেনেছি। এরপর ‘আশিকী’ গানটি দেখে তারা চূড়ান্ত আলোচনা করেন আমার সঙ্গে।’ 
তারপর থেকেই বলিউডে যাওয়ার প্রহর গুনছেন এই অভিনেত্রী। এ বিষয়ে বাংলামেইলের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান,  ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম থেকে তাকে মেইল করে সবকিছু জানানোর কথা। কিন্তু ঠিক কবে সেই কাঙ্খিত মেইলটি পাবেন তা তিনি জানেন না। এমন কি, এ বিষয়ে এখন কিছু বলাতেও নিষেধাজ্ঞা আছে।’ 

তবে দেশিয় গণমাধ্যমে নিষেধাজ্ঞার কথা বললেও বিদেশী গণমাধ্যমে প্রকাশিত সংবাদটির সত্যতা নিশ্চিত করে নিজের ফেসবুক ওয়ালে প্রচার করেছেন নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, ‘গাওয়া- দ্য উইটনেস’ ছবিটি মূলত থ্রিলিং ধরনের। এতে ইমরান হাসমিকে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ছবির দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে। এতে অপর নায়িকা হিসেবে থাকছেন কলকাতার পায়েল সরকার। ছবিটি পরিচালনা করবেন বিষ্ণু দত্ত। ইমরান হাশমি ছাড়াও সেখানে বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজ সিদ্দিকীও অভিনয় করবেন।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ// ০২ নভেম্বর২০১৫

Share.

About Author

Leave A Reply