বাংলাদেশ আজ মৃত্যুকূপ, খালি খুন আর ধর্ষণ : এরশাদ

0

বিডিজার্নাল প্রতিনিধি :

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশ আজ মৃত্যুকূপ। খবরের কাগজ খুললেই খালি খুন আর ধর্ষণ। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। সরকার ব্যর্থ।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ আজ সোমবার বিকেলে নাটোর সরকারি কলেজ মিলনায়তনে জেলা জাতীয় পার্টির (জাপা) দ্বিবার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য দেন।

আজ সোমবার বিকেলে নাটোর সরকারি কলেজ মিলনায়তনে জেলা জাতীয় পার্টির (জাপা) দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন।

নাটোর জেলা জাপার সভাপতি মজিবর রহমান সেন্টুর সভাপতিত্বে সম্মেলনে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সভাপতিমণ্ডলীর সদস্য জি এম কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, ‘বাংলাদেশের অবস্থাটা কী এখন? মানুষ বলে বাংলাদেশ মৃত্যুকূপ। সকালে খবরের কাগজ খুললেই খালি খুন, আর খুন, আর ধর্ষণ। এতে কী বোঝা যায়, সুশাসনের অভাব। আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে নিচে। সুশাসন নাই। মানুষের নিরাপত্তা নাই। দেশের স্বাধীনতা, গণতন্ত্র মূল্য কী? আজ আমাদের গণতন্ত্র মূল্যহীন। গণতন্ত্র খালি মুখের কথা, বইয়ে লেখা। আসলে গণতন্ত্র কোথাও নাই।’

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ‘আমি যদি নিরাপদে চলতে না পারি, আমার মেয়েকে নিরাপত্তা না দিতে পারি, আমার ছেলেকে যদি শহরে পড়তে যেতে দিতে না পারি, সেই গণতন্ত্র আমি চাই না। মানুষ সত্যিকারের গণতন্ত্র চায়। জনগণ সুশাসন চায়, সুবিচার চায়।’

এরশাদ বলেন, ‘আপনারা দেখেছেন কীভাবে দিনের বেলায় শাহবাগে অনেক মানুষের মধ্যে হত্যা করা হয়েছে। কত সাহস। এই সাহস কোথা থেকে পায়। তারা জানে খুন করলে বিচার হবে না। দীপনের বাবা কী বলেছে? বিচার চায় না। বাপের মনে কষ্ট বোঝেন। একজন ছেলে মারা গেছে, সেই ছেলে হত্যার বিচার চায় না। সে বলেছে, বিচাই চাইনি এজন্য যে বিচার পাব না। কত দুঃখে বাপ বলতে পারে। বাপ বলবে বিচার চাই, বিচার চাই। হত্যাকারীদের ফাঁসি চাই। এই সরকারের ব্যর্থতার কারণে, দুঃশাসনের কারণে বিচারহীনতার কারণে সমাজ আজ আস্তে আস্তে নিঃশেষ হয়ে যাচ্ছে।

এ কারণে সবাই এখন জাতীয় পার্টিকে চাচ্ছে।’ বলেও মন্তব্য করেন এরশাদ।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ// ০২ নভেম্বর২০১৫

Share.

About Author

Leave A Reply