সিএমপিতে পাঁচ এডিসি পদে রদবদল

0

বিডিজার্নাল প্রতিনিধি :

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) পদে পাঁচ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। একই সাথে সিএমপি থেকে দুজন এডিসির বিদায়ের ঘটনা ঘটেছে। 

সোমবার (২ অক্টোবর) সন্ধ্যায় সিএমপি কমিশনার আব্দুল জলিল মন্ডল এ আদেশ দেন বলে জানিয়েছেন পুলিশ কমিশনারের স্টাফ অফিসার সহকারী পুলিশ কমিশনার আসিফ হাসান। 

তিনি বলেন, ‘নিয়মিত বদলীর অংশ হিসেবে স্যার (পুলিশ কমিশনার) সিএমপির বিভিন্ন জোনের পাঁচজন এডিসির দপ্তর রদবদল করেছেন। এছাড়া দুজন এডিসি সিএমপি থেকে বিদায় নিয়েছেন।’

স্টাফ অফিসার আসিফ হাসান জানান, সিএমপির ট্রাফিক (উত্তর) থেকে এডিসি সদর পদে বদলী করা হয়েছে প্রকৌশলী হাছান চৌধুরীকে। তার স্থালাভিষিক্ত করা হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) থেকে আসা ওয়াহিদুল হক চৌধুরীকে। এপিবিএন হেডকোয়ার্টাস থেকে সিএমপিতে যোগদানকারী সাহেদা সুলতানাকে ট্রাফিক (বন্দর) বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে, আর সিএমপির মটর ও স্টোর বিভাগের এডিসির দায়িত্বে থাকা জয়নুল আবেদীনকে বন্দর জোনের এডিসি করা হয়েছে। এছাড়া সদ্য র‌্যাবে বদলী হওয়া তানভীর আরাফাতের স্থলে নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের এডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন রাঙ্গামাটি থেকে আসা নাজমুল হাসান। 

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ// ০২ নভেম্বর২০১৫

Share.

About Author

Leave A Reply