সেরেনা জয় দিয়ে শুরু করলেন ক্লে কোর্ট মৌসুম 

0

বিডিজার্নাল ক্রীড়া ডেস্ক :

জয় দিয়েই নিজের ক্লে কোর্ট মৌসুম শুরু করেছন বিশের এক নম্বর তারকা সেরেনা উইলিয়ামস। মঙ্গলবার রোম ওপেনের দ্বিতীয় রাউন্ডে বিশের ৫১তম র‌্যাঙ্কধারী খেলোয়াড় আনা-লিনা ফ্রিয়েডসমানকে সহজেই ৬-৪, ৬-৩ গেমে পরাজিত করেছেন সেরেনা।

জ্বরের কারনে গত সপ্তাহে মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার করে নেয়া সেরেনা কালকের ম্যাচে পূর্ণ উদ্যোমেই কোর্টে নেমেছিলেন। তার মধ্যে কোন ধরনের অসুস্থতার প্রভাব লক্ষ্য করা যায়নি। ম্যাচ শেষে সেরেনা বলেছেন, আমি ক্লে কোর্টে খেলতে দারুন পছন্দ করি। প্রথম ম্যাচেই আমি যেভাবে খেলেছি তাতে আমি সন্তুষ্ট। আমি মনে করি আজকের ম্যাচে ধারাবাহিকতা বজায় ছিল।

গত আগস্টে সিনসিনাতি মাস্টার্সের শিরোপা জেতার পরে এ পর্যন্ত কোন শিরোপা জিততে পারেননি ২১ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী সেরেনা। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে এ্যাঞ্জেলিক কারবারের কাছে হার স্বীকারের পরে ইন্ডিয়ান ওয়েলসে ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে পরাজিত হন। চলতি বছর আর একটি টুর্নামেন্টে তিনি খেলেছেন। মিয়ামি ওপেনের সেই টুর্নামেন্টে চতুর্থ রাউন্ডে সেভেতলানা কুজনেতসোভার কাছে পরাজিত হয়ে বিদায় নেন। তিনবারের রোম ওপেন বিজয়ী সেরেনা এখন ফ্রেঞ্চ ওপেনের প্রস্তুতি নিয়ে ব্যস্ত।

বিডিজার্নাল৩৬৫ডটকম// ১১ মে ২০১৬

Share.

About Author

Comments are closed.