স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বহাল

0

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর আদাবর থানা এলাকায় স্ত্রী চন্দনা খাতুনকে ছুরিকাঘাত করে হত্যার দায়ে স্বামী সাজু মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার পরিবেশ আপিল আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডের ছাড়াও তাকে আরও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।

মামলার রায় থেকে জানা যায়, মামলার ভিকটিম চন্দনা খাতুন রাজধানীর মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজে অর্নাস তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ২০১০ সালের ২২ এপ্রিল ইসলামী শরীয়া মোতাবেক তার সঙ্গে সাজু মিয়ার বিয়ে হয়। এরপর তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ২০১০ সালের ২ আগস্ট তালাক হয়ে যায়। ২০১০ সালের ২৮ অক্টোবর তারা নিজেদের ভুল বুঝতে পেরে পুনরায় বিয়ে করেন।

২০১২ সালের ৫ মে তারা আদাবর থানাধীন শেখের টেক এলাকায় ভাড়া থাকতেন। ২০১২ সালের ১৪ মে রাতের সাজু মিয়া তার স্ত্রীকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ী ছুরিকাঘাত করে হত্যা করে। ঘটনার পর চন্দনার বাবা মোশারফ হোসেন আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

২০১২ সালের ২ সেপ্টেম্বর সাজু মিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ। ২০১২ সালের ২৫ অক্টোবর তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বিভিন্ন সময়ে ৯ জন সাক্ষী মামলায় সাক্ষ্য প্রদান করেন।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭। ১৩ আশ্বিন ১৪২৪

Share.

About Author

Comments are closed.