কিশোরী গণধর্ষণ, আটক ১

0

বিডিজার্নাল প্রতিবেদক

ঠাকুরগাঁও সদর উপজেলা ঢোলারহাট ইউনিয়নে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শনিবার সকালে ওই কিশোরীর বাবা ৫ জনকে আসামি করে রুহিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন, মনজুরুল (২৩) হোসেন আলী (৩২) মানিক আলী (৩৪) মামুন রহমান (২৫) আশরাফুল ইসলাম (২৬)। পুলিশ ধর্ষক মনজুরুলকে ইতোমধ্যে গ্রেপ্তার করেছেন। সে ঢোলার হাট ইউনিয়নের মাধবপুর ডাঙ্গাপাড়া এলাকার তোফাজ্জলের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া আখানগর কেরানিপাড়া এলাকার ১৪ বছর বয়সী এক কিশোরী তার খালাতো ভাইয়ের সাথে পূজা মণ্ডপ থেকে ফেরার পথে  ৫  জন যুবক তাদের পথরোধ করে। পরে ওই ৫ যুবক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ঢোলারহাট ইউনিয়নের চোপড়াপাড়া মিশনের পাশে গণধর্ষণ করেন। এ সময় কিশোরী অজ্ঞান হয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। কিশোরীর জ্ঞান ফিরলে ঘটনাটি তার পরিবারকে জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার ওসি (তদন্ত) মো: আকরাম হোসেন জানান,  নির্যাতিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইতিমধ্যে একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছেন।

এসএমএইচ// শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ ১৫ আশ্বিন ১৪২৪

Share.

About Author

Comments are closed.