নতুন জীবনে মডেল ও টিভি উপস্থাপিকা আঁখি

0

বিনোদন ডেস্ক :

প্রথমেই আকস্মিক এই ঘটনাটির জন্য ক্ষমা প্রার্থনা করছি। তবে সর্বশ্রেষ্ঠ আল্লাহর রহমতে কাল থেকে আমি আমার জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। এবং এই অধ্যায়টি আমার প্রেম ও জীবনের। হুট করে নেয়া এই সিদ্ধান্তের জন্য কাউকে কিছুই জানাতে পারিনি, এই জন্য ক্ষমা চাইছি আরেকবার। ছোট একটি আকদের আয়োজন করা হয়েছে। আমার জন্য দোয়া করবেন।’

২৯ সেপ্টেম্বর দুপুরের পর মডেল ও টিভি উপস্থাপিকা বেনজির ইশরাত আঁখির ফেসবুকে ওয়ালে গিয়ে এ স্ট্যাটাসটি চোখে পড়ল। এরপর থেকে যোগাযোগ করা হয় তার সঙ্গে। তিনি জানান, নতুন জীবনে পা রাখছেন তিনি। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে পারিবারিকভাবেই হয়েছে তার গায়ে হলুদ।

আর গতকাল তাকে শুভকামনা জানাতে গিয়েছিলেন ছোট পর্দার বেশ কয়েকজন অভিনেত্রী।  শুক্রবার (২৯ সেপ্টেম্বর) তার বিয়ে। পাত্র তারই দীর্ঘদিনের পরিচিত মো. নাজমুল হাসান তারেক। তিনি থাকেন ইংল্যান্ডে। সেখানেই পড়াশোনা করেছেন। এরপর সেখানেই হোটেল ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত আছেন। সন্ধ্যায় মিরপুরের একটি রেস্তোরাঁয় আকদ হবে।

এ বিষয়ে বেনজিরের সঙ্গে কথা হচ্ছিল দুপুর তিনটার দিকে। আকদ নিয়ে যে তার ব্যস্ততা সেটি কথার শুরুতেই ফুটে উঠল। তিনি বলেন, ‘আজ শুধু কাবিন হবে। শুধু আমরা দুই পরিবারের কিছু মানুষ মিলে এ আয়োজনটিতে থাকব। এখনও রিপিসশন হচ্ছে না। সেটা কয়েকমাস পরে হবে। সবার কাছে দোয়া চাইছি, যাতে দু’জনেই সুখে-শান্তিতে জীবনযাপন করতে পারি।’

কথা প্রসঙ্গে বেনজির ইসরাত আরও জানান, পারিবারিকভাবে বিয়ে হলেও ২০০৮ সাল থেকেই আমাদের পরিচয় ছিল। এরপর পাঁচ বছর পর থেকে আমাদের সম্পর্ক। বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও দু’জনের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন। বিয়ের পর ১২ অক্টোবর লন্ডনে ফিরে যাবেন তারেক। আর ফিরবেন তিন মাস পর। তখন ঘটা করে বিবাহোত্তর সংবর্ধনা হবে। তিনি এও জানান, নতুন জীবন শুরু করার পর উপস্থাপনায় কম সময় দেবেন।

২০০৫ সালে র‌্যাম্পের মাধ্যমে শোবিজে ক্যারিয়ারের শুরু করেন বেনজির ইশরাত আঁখি। এরপর অভিনয়, মডেলিং ও উপস্থাপনা করেছেন। বিশেষ করে গত কয়েক বছর উপস্থাপনায় দেখা গেছে তাকে। বর্তমানে এশিয়ান টিভিতে ‘আনন্দ বার্তা’, এসএ টিভিতে ‘হাইফ অব ফ্যানস’, এটিএন বাংলায় ‘সিনে সং’ ও বৈশাখী টিভিতে ‘শুধু সিনেমার গান’ অনুষ্ঠানগুলো উপস্থাপনা করছেন।

 এসএমএইচ//  শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ ১৫ আশ্বিন ১৪২৪

Share.

About Author

Comments are closed.