৪ রানের জন্য সেঞ্চুরি পাননি জেসন রয়

0

স্পোর্টস ডেস্ক: 

ক্যারিয়ার নিয়ে বোধ হয় নতুন করেই ভাবতে হবে অ্যালেক্স হেলসকে। নাইটক্লাব কান্ডে দল থেকে বাদ পড়া এই ওপেনারের জায়গাটা যে শক্ত করেই ধরে ফেলেছেন জনি বেয়ারস্টো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইনিংস উদ্বোধনের সুযোগ পেয়ে এক সিরিজেই দুই সেঞ্চুরি হাঁকিয়ে বসেছেন এই ব্যাটসম্যান।

শুক্রবার সাউদাম্পটনে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডেতে বেয়ারস্টোর ১১৪ বলে ১৪১ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে ক্যারিবীয়দের ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ইংলিশরা। এই জয়ে সিরিজটা ৪-০তে শেষ করল এউইন মরগানের দল।

ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহটা একেবারে খারাপ ছিল না। শাই হোপের ৭২ রানে ভর করে ৬ উইকেটে ২৮৮ রান তুলেছিল সফরকারি দল। ওপেনার ক্রিস গেইল ২৯ বলে ১ চার আর ৫ ছক্কায় করেন ৪০ রান। শেষদিকে অভিষিক্ত সুনীল আমব্রিস ২৭ বলে ৩৮ আর অ্যাশলি নার্স মাত্র ১২ বলে করেন ৩১ রান।

তবে পৌনে তিনশ রান করেও ম্যাচে পাত্তা পায়নি ওয়েস্ট ইন্ডিজ। ইংল্যান্ডের দুই ওপেনার জনি বেয়ারস্টো আর জেসন রয় ২১.২ ওভারেই তুলে ফেলেন ১৫৬ রান। মাত্র ৪ রানের জন্য সেঞ্চুরি পাননি জেসন রয়। ডানহাতি এই ওপেনার ৭০ বলে ৯৬ করে ফেরার পর বেয়ারস্টোকে নিয়ে বাকি কাজটা সেরেছেন অধিনায়ক জো রুট। ৪৪ বলে তিনি অপরাজিত ছিলেন ৪৬ রানে।

 এসএমএইচ//  শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ ১৫ আশ্বিন ১৪২৪

 

Share.

About Author

Comments are closed.