ইবির ৪র্থ সমাবর্তনে গ্রাজুয়েটদের জন্য গুরুত্বপূর্ণ তথ্য

0

রায়হান মাহবুব,ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চতুর্থ সমাবর্তন-২০১৮ উপলক্ষে অনুষ্ঠানে গ্রাজুয়েটদের আগামী ৫ ও ৬ জানুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৫টার মধ্যে আমন্ত্রণপত্র ও খাদ্যকূপন, সমাবর্তন কস্টিউম এবং ব্যাগ স্ব-স্ব বিভাগ থেকে সংগ্রহ করতে হবে। গত ২৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে আরও জানানো হয়, আগামী ৭ জানুয়ারি দুপুর ১টা ৪৫ মিনিট থেকে ২টা ৪৫ মিনিটের মধ্যে খাদ্যকূপন জমা দিয়ে স্ব-স্ব বিভাগ থেকে খাবার প্যাকেট সংগ্রহ করতে হবে। বিকেল ৩টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রণপত্র দেখিয়ে প্রবেশ করতে হবে। বিকেল সাড়ে ৩টা থেকে ৫টার মধ্যে সমাবর্তন ক্যাপ ব্যতিত কস্টিউম (গাউন, হুড ও স্যাস) ও প্রভিশনাল সার্টিফিকেট (যদি পূর্বে গ্রহণ করা হয়ে থাকে) জমাদানপূর্বক স্ব-স্ব বিভাগ থেকে মূল সনদপত্র সংগ্রহ করতে হবে। এসময়ে মূল সনদপত্র সংগ্রহ করতে ব্যর্থ হলে ৮ জানুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে দুপুর দেড়টার মধ্যে সংগ্রহ করতে হবে।

উল্লেখ্য, সমাবর্তন অনুষ্ঠানের দিন সার্বিক নিরাপত্তার স্বার্থে আমন্ত্রণপত্র/সিকিউরিটি পাস ব্যতিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করা যাবে না। আমন্ত্রনপত্র হস্তান্তরযোগ্য নয়। ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র, মোবাইল ফোন বা অন্য কোন ইলেক্ট্রনিক ডিভাইস, হাতব্যাগ, ক্যামেরা, পানির বোতল সঙ্গে নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবে না।

 কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ// রোববার ৩১ ডিসেম্বর ২০১৭ ১৭ পৌষ ১৪২৪

Share.

About Author

Comments are closed.