তামিমের সেঞ্চুরি

0

ক্রীড়া ডেস্ক :

শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে আজ নিজেদের মধ্যে ভাগ হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ দল। সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে লাল ও সবুজ দলে ভাগ হয়ে অনুশীলন ম্যাচটি খেলছে টাইগাররা।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমেছে সাকিব আল হাসানের লাল দল। দলের হয়ে দারুণ এক সেঞ্চুরি করেছেন তামিম ইকবাল। দেশসেরা এই ওপেনার ১১৯ বলে ১০৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে স্বেচ্ছা অবসর নিয়েছেন, যে ইনিংসে ১০টি চারের সঙ্গে তিনি হাঁকিয়েছেন ২টি ছক্কা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪১ ওভার শেষে ৪ উইকেটে ২৪২ রান করেছে সাকিব আল হাসানের দল। মাহমুদউল্লাহ রিয়াদ ৫১ রান নিয়ে ব্যাটিং করছিলেন।

এর আগে তামিমের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে নেমে ২০ বলে ২১ রান করে আউট হয়েছেন এনামুল হক বিজয়। সাকিব ৩৬ বলে ২৪ করেন। মুশফিকুর রহিম সাজঘরে ফিরেন কোনো রান না করেই।

মাশরাফির সবুজ দলের পক্ষে ২টি উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। একট উইকেট মোস্তাফিজুর রহমানের।

বিসিবি লাল দলঃ তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

বিসিবি সবুজ দলঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন , মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি ও নাজমুল ইসলাম অপু।

এসএমএইচ//  শনিবার ০৬ জানুয়ারি ২০১৮ ২৩ পৌষ ১৪২৪

Share.

About Author

Comments are closed.