বিকিনি লুকে সুহানা

0

বিনোদন ডেস্ক :

বয়স সবে ১৭। এখনই বলিউডপাড়ায় চর্চার বিষয়ে পরিণত হয়েছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। একের পর এক খবরের শিরোনামে তিনি জায়গা করে নিচ্ছেন। কখনো বিকিনি পরে, কখনো বয়ফ্রেন্ড নিয়ে, আবার কখনো বধূর বেশে। বিনোদন সাংবাদিকরা রীতিমত হুমড়ি খেয়ে পড়ছেন তার দিকে। এত অল্পদিন বলিউড পাড়ায় লাইমলাইটে আসার কাহিনি খুব কমই।

বিকিনি লুকে সুহানা

গত বছরের অধিকাংশ সময়জুড়ে চলে এই আলোচনা। সুহানার বিকিনি পরা ছবি প্রকাশ করে তার ফ্যান পেজ। তারপর থেকেই শুরু হয় নানা জল্পনা-কল্পনা। অনেকেই প্রশ্ন তোলেন সুহানা বলিউডে জনপ্রিয় হতেই এমনটা করছে। কিন্তু শাহরুখ হাঁটেন তার উল্টো পথে। সুহানা এখনও  ছোট। এই মুহূর্তে তার মেয়ে বলিউডে অভিষেক করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন কিং খান। কিন্তু তাতে কী ভক্তদের মন গলে।

বয়ফ্রেন্ড বিতর্ক

বছরের শেষ দিকে আবারও আলোচনার টেবিলে ঝড় উঠে সুহানাকে নিয়ে। এবার কোনো রগরগ ছবি নয়, বয়ফ্রেন্ড বিতর্ক। ভারতের গণমাধ্যমগুলো ফলাও করে প্রকাশ করে, সুহানা কি প্রেমে পড়েছেন? সঠিক উত্তর খুঁজে পেতে দিন কয়েক অপেক্ষা। এরপর বেরিয়ে আসে থলের বিড়াল। না বয়ফ্রেন্ড নয়, যার সাথে সুহানাকে ঘোরাঘুরি করতে দেখা যায়, তিনি নাকি সুহানার বিশেষবন্ধু। নাম তার আহান পাণ্ডে। ‘ল্যাকমে ফ্যাশন উইক-২০১৭’তে আহানকে নিয়ে হাজির হওয়ার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন। তবে এ বিষয় নিয়ে এখনো কেই মুখ খোলেননি।

বধূর সাজে সুহানা

নতুন বছরের শুরুতে আবারও সুহানা। দিন কয়েক আগে বধূর সাজে হাজির হন দিল্লির এক বিয়ের অনুষ্ঠানে। ছবি ভাইরাল হওয়ার পর শুরুতে অনেকই ‘থ’ খেয়ে যান। ভেবেছিলেন অন্য কিছু। কিন্তু বিয়েবাড়ি মাতাতেই নাকি শাহরুখ কন্যার এমন সাজ-সজ্জা। গর্জিয়াস পোশাক, স্টাইল, আকর্ষণীয় লুকে গোটা বিয়ের আসরে তার পিছু নেয় ফটো জার্নালিস্টরা। অবশ্য ওই অনুষ্ঠান ছিলেন স্বয়ং শাহরুখ খান, তার স্ত্রী গৌরি খান এবং বড় ছেলে আরিয়ান খান। তার কোনো খবরও রাখেনি কেউ। অনুষ্ঠানে মেহেদিরাঙা হাতে মুচকি হাসিতে সুহানা ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তেমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মুগ্ধ করেছে সবাইকে।

এসএমএইচ//  শনিবার /৬জানুয়ারি

Share.

About Author

Comments are closed.