নারায়ণগঞ্জের শামীম ওসমান ও মেয়র আইভী সমর্থকদের সংঘর্ষ

0

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সাংসদ শামীম ওসমান ও মেয়র আইভী সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। 

প্রকাশ্যে অস্ত্রের মহড়াসহ দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্ট গানের ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। 

মঙ্গলবার বিকেল ৫টার দিকে নগরীর সাধুপৌলের গির্জার কাছে মেয়র আইভী ও শামীম ওসমানের সমর্থক হকারদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনার পর চাষাঢ়ায় এক সংক্ষিপ্ত বক্তব্যে শামীম ওসমান বলেন, হকারদের বিষয়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জে কেউ কেউ অশান্ত করা চেষ্টা করছে। এটা কোনো রাজনৈতিক বিষয় নয়। যারা হকারদের সরিয়ে দিয়েছে, তাদের ওপর হামলা করেছে এর বিচার আল্লাই করবেন।

তিনি বলেন, আমি বিএনপির অনেক ক্যাডারকে দেখেছি। বিএনপির অনেক মার্ডার মামলার আসামিরা মেয়রের মিছিলে প্রবেশ করে নারায়ণগঞ্জে অশান্তি করার চেষ্টা করেছে। মেয়র বোকামি করতে পারে কিন্তু আমি করবো না। 

তিনি আরো বলেন, হকাররা বসবে কী বসবে না সেটা ঠিক করবে জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং প্রশাসন। বিকল্প ব্যবস্থা না হওয়া পর্যন্ত হকার আছে এবং থাকবে।
এসময় উপস্থিত লোকজনদের উদ্দেশ্য করে শামীম বলেন, আপনারা সরে যান। ওদের ঠিক করার জন্য আমি একাই যথেষ্ট। আমরা নামলে কয়েক হাজার নামব না। কয়েক লাখ নামব। আমি রাস্তায় আছি, দেখব কার কত শক্তি।

Share.

About Author

Comments are closed.