গোপালগঞ্জে পরিচ্ছন্নতার র‌্যালী

0

গোপালগঞ্জ প্রতিনিধি:

শেখ হাসিনার নির্দেশ, পরিচ্ছন্ন বাংলাদেশ’, ‘আমার জায়গা আমার জমি, পরিচ্ছন্ন রাখব আমি’ এই স্লোগানে স্লোগানে মুখরিত হল গোপালগঞ্জ। গোপালগঞ্জ জেলা শহরটিকে পরিস্কার ও পরিচ্ছন্ন রাখতে বুধবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসক মোহম্মদ মোখলেসুর রহমান সরকারের নেতৃত্বে বের হয় পরিচ্ছন্নতার র‌্যালী। র‌্যালীটি তার কার্যালয়ের সম্মুখ থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। পৌরসভার দায়িত্ব-কর্তব্যের পাশাপাশি জন-সচেতনতা ও পরিস্কার-পরিচ্ছন্নতা বাড়াতে গোপালগঞ্জ জেলা প্রশাসন এ র‌্যালীর আয়োজন করে।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, দপ্তর সম্পাদক ইলিয়াস হক ও সিভিল সার্জন রবিউল হাসান খানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌরসভার কাউন্সিলারবৃন্দ, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এ র‌্যালীতে অংশ নেন।

র‌্যালী চলাকালে জেলা প্রশাসক মোহম্মদ মোখলেসুর রহমান সরকার বলেছেন, ইচ্ছাকৃত ভাবে যারা রাস্তাঘাট অপরিচ্ছন্ন করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন, আমরা সবাই পরিচ্ছন্ন রাখব, আমরা সবাই পরিচ্ছন্ন হব।

কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ//  বুধবার ১৭ জানুয়ারি ২০১৮ ০৪ মাঘ ১৪২৪

Share.

About Author

Comments are closed.