প্রেমিককে ছুরিকাঘাত করা তরুণীর জামিন নামঞ্জুর

0

নিজস্ব প্রতিবেদক:

শাহবাগে প্রেমিককে ছুরিকাঘাতের ঘটনার মামলায় ইডেন কলেজের ছাত্রী লাভলী ইয়াসমিন মিতার জামিন নামঞ্জুর করেছেন আদালত। সোমবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম একেএম মইনুদ্দিন সিদ্দিকী এ আদেশ দেন। এই ঘটনায় আল আমিনের ছোট ভাই মো. আওলাদ হোসেন বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে মিতার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। 

আদালতে মিতার জামিন চেয়ে তার আইনজীবী নজরুল ইসলাম বলেন, ‘মিতা যা করেছে, সেটি সেলফ ডিফেন্স। আল আমিন (প্রেমিক) মিতার পূর্বপরিচিত। নিজেকে রক্ষার জন্যই এটা করেছেন তিনি। কারণ, অনেকদিন ধরেই মিতাকে যৌন হয়রানি করে আসছিলেন আল আমিন’। এ সময় আদালত বলেন, ‘ছুরিটা কোথা থেকে আসল। এটা তো মিতার কাছেই ছিল।’ তবে আইনজীবী বিচারককে কোনো সদুত্তর দিতে পারেননি।

এদিকে বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আদালতে বলেন, আল আমিন এবং মিতার মধ্যে ৬ বছরের প্রেমের সম্পর্ক। মিতা পরিকল্পতভাবে আল আলামিনকে ডেকে নিয়ে গুরুতর আঘাত করেছেন। এতে তার মৃত্যুও হতে পারতো। এখনো ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক। আদালত উভয়পক্ষের শুনানি শেষে মিতার জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি বিকেলে বুয়েট ক্যাম্পাসের সামনে রাস্তায় প্রেমিক আল আমিনের সঙ্গে লাভলী ইয়াসমিন মিতার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভ্যানিটি ব্যাগ থেকে চাকু বের করে প্রেমিকের পিঠে আঘাত করেন মিতা। ্এতে গুরুতর আহত হলে আশপাশের লোকজন আল আমিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। লাভলী ইয়াসমিন মিতা পালিয়ে যেতে চাইলে স্থানীয়রা তাকে ছুরিসহ ধরে পুলিশে সোপর্দ করেন। 

কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ// সোমবার ২২ জানুয়ারি ২০১৮ মাঘ ১৪২৪

Share.

About Author

Comments are closed.