আঁটসাঁট বোলিংয়ের পুরস্কার পেল বাংলাদেশ

0

ক্রীড়া ডেস্ক :

টানা আঁটসাঁট বোলিংয়ের পুরস্কার পেল বাংলাদেশ। ভাঙল জিম্বাবুয়ের পঞ্চম উইকেট জুটির প্রতিরোধ। সানজামুল ইসলামের সোজা বল পা বাড়িয়ে খেলতে চেয়েছিলেন পিটার মুর। ব্যাট ফাঁকি দিয়ে বল আঘাত হানে প্যাডে। নন স্ট্রাইকার সিকান্দার রাজার সঙ্গে কথা বলে রিভিউ না নিয়ে ফিরে যান মুর।

পিটার মুরের পরের বলেই সানজামুল ফিরিয়ে দেন ম্যালকম ওয়ালারকে। মুখোমুখি হওয়া প্রথম বলে প্যাডেল সুইপ করতে চেয়েছিলেন ওয়ালার। বলে ব্যাট ছোঁয়াতে পারেননি। আম্পায়ার আউট দিলে নেন রিভিউ। তাতে পাল্টায়নি সিদ্ধান্ত। গোল্ডেন ডাকের স্বাদ পেলেন ওয়ালার। জয়ের পথ আরও বেশি কঠিন হয়ে গেল তার বিদায়ে।

আর এভাবেই সাকিবের মত টানা দুই বলে উইকেট নিলেন সানজামুল ইসলাম।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ ওভার শেষে জিম্বাবুয়ের স্কোর ৮০/৬। সিকান্দার রাজার সঙ্গে ক্রিজে যোগ দিয়েছেন গ্রায়েম ক্রিমার। জয়ের জন্য ২৪ ওভারে আরও ১৩৭ রান চাই অতিথিদের। হাতে আছে ৪ উইকেট।

টাইগারদের আঁটসাঁট বোলিংয়ের উদাহরন হিসেবে বলা যায় মুস্তাফিজের নাম। সিকান্দার রাজার জন্য দুর্বোধ্য মুস্তাফিজুর রহমান। ছন্দে থাকা মিডল অর্ডার ব্যাটসম্যানের কাছ থেকে টানা তিনটি ওভার মেডেন নিয়েছেন বাঁহাতি এই পেসার। প্রথম দুই ওভারে মুস্তাফিজকে খেলার খুব একটা চেষ্টা দেখা যায়নি রাজার মধ্যে। তৃতীয় ওভারে খেলার চেষ্টা করেছিলেন কিন্তু গ্যাপ বের করতে পারেননি। চার ওভার শেষে মুস্তাফিজ মাত্র ১টি রান দিয়েছিল।

এসএমএইচ// মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮। ১০ মাঘ ১৪২৪

Share.

About Author

Comments are closed.