ছাত্রলীগ নেতাকে মারধর, পুলিশের বিরুদ্ধে মামলা

0

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কথা কাটাকাটির জের ধরে ছাত্রলীগ নেতা ইয়াছিন আওয়াজ ভূইয়া রওনকে পিটিয়ে আহত করার ঘটনায় এক পরিদর্শকসহ ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে ভুক্তোভোগীর পরিবার। মামলার বাদী রওনকের বড় ভাই ইয়াছিন সাখাওয়াত ভূইয়া। রওনক নগরীর ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের কর্মী।

আজ বুধবার চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মোহাম্মদ নোমানের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

যাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম এবং ফাঁড়িতে দায়িত্বরত কনস্টেবল মাহবুবুর রহমান, ফিরোজ মিয়া, নায়েক হামিদুর রহমান, এএসআই শীলাব্রত বড়ুয়া ও নায়েক আমীর হোসেন।

বিষয়টি নিশ্চিত করে বাদির আইনজীবী শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, আদালত পিবিআইকে পরিদর্শক পদমর্যাদার একজন কর্মকর্তার মাধ্যমে তদন্তের নির্দেশ দিয়েছেন। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে তিন সদস্যের বোড গঠন করে পরীক্ষার মাধ্যমে রওনকের শরীরে আঘাতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। তদন্ত ও হাসপাতালের প্রতিবেদন ৩০ দিনের মধ্যে আদালতের দাখিলের জন্য বলেছেন মহানগর হাকিম।

উল্লেখ্য, গত গত ২০ জানুয়ারি শনিবার রাতে চমেক হাসপাতাল দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে কথা কাটাকাটি হয় ছাত্রলীগ নেতাকর্মীদের। এক পর্যায়ে উভরের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। এসময় চমেক পুলিশ ফাঁড়ির পুলিশ এবং পাঁচলাইশ থানা থেকে পুলিশ এসে রওনককে গ্রেফতার করে মারধর করে।

 কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ// বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ ১১ মাঘ ১৪২৪

Share.

About Author

Comments are closed.