ট্রেনে কাটা পড়ে পা হারালেন জবি ছাত্রী

0

নিজাম উদ্দিন শামীম,জবি প্রতিনিধি:

কমলাপুর রেলস্টেশনে হাটতে গিয়ে ট্রেনের নিচে চাপা পড়ে দুই পা হারিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রী । রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয় ।
জানা যায় পা হারানো জবি শিক্ষার্থী রুবিনা আক্তার সমাজ কর্মবিভাগের অনার্সের শেষ বর্ষের ছাত্রী। বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামে। তার বাবার নাম রবিউল ইসলাম। রবিবার সকালে নিজের গ্রামের বাড়ি যাওয়ার জন্য বের হয়েছিলেন তিনি। পরে ‘কমলাপুর রেলস্টেশনের ছয় নম্বর প্লাটফর্ম থেকে পাঁচ নম্বর প্ল্যাাটফর্মে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন তিনি। এসময় ট্রেনের ইঞ্জিনে কাটা পড়ে হাটুর নিচ থেকে বাকি অংশ ট্রেনে কাটা পড়ে যায় থেতলে যায়।
এ বিষয়ে আহত রুবিনা আক্তার জানান,ট্রেন আসার সময় তিনি মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. রুহুল আমীন জানান, রুবিনার হাঁটুর ওপর থেকে দুই পা কেটে ফেলা হয়েছে। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে।
রুবনার সহপাটিরা জানান আজ সকাল থেকে রুবিনাকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় দেখতে পাওয়া । তার সাথে কথা বলতে চাইলে সে কোনো কথারই উত্তর দিত না ।
সমাজকর্ম বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছাফওয়ান আহমেদ জানান বর্তমানে রুবিনার শারিরিক অবস্থা ভালো না । তাকে সুস্থ করতে প্রচুর রক্তের প্রয়োজন।

Share.

About Author

Comments are closed.