নওগাঁয় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0

ফারমান আলী,নওগাঁ প্রতিনিধি:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে জেলে আটকিয়ে রাখার প্রতিবাদে নওগাঁ বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর ১২ টায় শহরের বাটার মোড় থেকে জেলা বিএনপির উদ্যেগে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেডির মোড় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলটির নেতৃত্ব দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু।
এসময় দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি নজমুল হক সনি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম বেলাল ও নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বুলেট, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক জেডএইচ খান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামিম আহমেদ, সাধারন সম্পাদক শফিউল আযম টুটুলসহ প্রমূখ।

বক্তারা দলের সভানেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আওয়ামী লীগ সরকারের পতন করে নিরপেক্ষ নির্বাচনের দাবী জানানো হয়। সমাবেশে জেলা বিএনপি ও দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সাব্বির// এসএমএইচ//৫ই জুলাই, ২০১৮ ইং ২১শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.