প্রাথমিক শিক্ষকদের আন্দোলনে না যাওয়ার নির্দেশ

0

নিজস্ব প্রতিবেদক :

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নতুন করে আন্দোলন যুক্ত না হতে আহ্বান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান। বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে মহাজোটের শিক্ষক নেতাদের সঙ্গে জরুরি বৈঠক করে তিনি এ আহ্বান জানান।

সভায় উপস্থিত বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমাবেশের সভাপতি তপন মন্ডল বলেন, প্রশিক্ষণ প্রাপ্ত প্রধান শিক্ষকদের পরের অবস্থানে প্রশিক্ষণ প্রাপ্ত সহকারী শিক্ষকদের পর্যমর্যাদা ও বেতন-ভাতার দাবিতে আন্দোলন জানিয়ে আসছি। আমাদের দাবি যৌক্তিকতা রয়েছে। দ্রুত আমাদের দাবি বাস্তবায়ন করা হবে বলে মন্ত্রী মহাদয় আমাদের প্রতিশ্রুতি দিয়েছে। এ বিষয়ে আগামী সপ্তাহে জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হবে বলে তিনি (মন্ত্রী) জানিয়েছেন।

মন্ত্রী বলেন, এই দাবিতে বিভিন্ন মাধ্যমে শিক্ষকদের আন্দোলনে নামার আহ্বান করা হচ্ছে। নির্বাচনের আগে কোন ধরনের আন্দোলন করে দেশের স্বাভাবিক পরিস্থিতি নষ্ট করা যাবে না। আমাদের উপর আস্থা রাখেন। দ্রুত আপনাদের দাবি বাস্তবায়ন করা হবে।

সভায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী, সচিব আসিফুজ্জামান, মন্ত্রণালয়ের উদ্ধর্তন কর্মকর্তা, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের ১৬ জন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাব্বির// এসএমএইচ//৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২২শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.