দুর্বৃত্তের হামলায় পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আহত

0

পাবনা প্রতিনিধি

৪৬ দিনের মাথায় পাবনায় আবারো হামলা হলো সাংবাদিকের উপর। এবার পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিবেদক হাবিবুর রহমান স্বপনকে (৬৫) রড দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা জানান, ঘটনার সময় প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। পথিমধ্যে সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে এলোপাথারী মারধর করে। এতে তার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়। চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সহ পুলিশের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা, কি কারণে সাংবাদিক স্বপনের উপর হামলা করেছে তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

এদিকে, সাংবাদিক স্বপনের উপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে গত ২৮ আগস্ট পাবনায় আনন্দ টিভির পাবনা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

সাব্বির// এসএমএইচ//১৪ই অক্টোবর, ২০১৮ ইং ২৯শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.