ইবির নতুন প্রেস প্রশাসক ড. রহমান হাবিব

0

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন প্রেস প্রশাসক হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান (ড. রহমান হাবিব)। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী আগামী এক বছরের জন্য তাকে এ পদে নিয়োগ দেন। বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-রেজিস্ট্রার শাহেদ হাসান স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত হয়েছে।

জনসংযোগ অফিস সূত্রে জানা যায়, ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের শিক্ষক প্রফেসর ড.ভূপেশ চন্দ্র রায়ের মেয়াদ শেষ হওয়ায় তাকে আগামী এক বছরের জন্য নতুন প্রেস প্রশাসক পদে দ্বায়িত্ব দেওয়া হয়েছে। ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী জনসংযোগ অফিসের এক প্রেস বার্তায় বলেন, বর্তমানে ইবি প্রেসে পাবলিকেশন উইং সংযুক্ত হয়েছে। যার কারনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের জন্য কারিকুলাম ও সিলেবাস অনুযায়ী টেক্সটবুক রচনা করার কাজ প্রেস থেকে প্রকাশের ব্যবস্থা করতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষকদের এ ব্যাপারে উদ্ভুদ্ধ করতে হবে।

উল্লেখ্য, নতুন নিয়োগপ্রাপ্ত প্রেস প্রশাসক ড. রহমান হাবিব এর আগেও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দ্বায়িত্ব সৎ, দ্বায়িত্ববান, একনিষ্ঠতা ও কর্মদক্ষতার সহিত পালন করেছেন।

সাব্বির// এসএমএইচ//২২শে অক্টোবর, ২০১৮ ইং ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.