‘তফসিলের আগে আলোচনা ঝামেলা মনে করে সরকার’

0

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার আগে আলোচনা করাকে ঝামেলা মনে করে সরকার- এমন দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে রাজধানী কৃষিবিদ ইনস্টিটিউশন অডিটোরিয়ামে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এমন দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, এখন সংবিধান সংশোধন করে কোনো দলের সাথে আলোচনা করার সুযোগ নেই। আর মাত্র ১০/১২ দিন পরই তফসিল ঘোষণা করা হবে। এখন কোনো দলের দাবি অবাস্তব, অযৌক্তিক, অপ্রয়োজনীয়। এখন কোনো দলের সাথে আলোচনা করা একটি বাড়তি ঝামেলা।

নির্বাচনের আগে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবির প্রতিক্রিয়ায় কাদের বলেন, নির্বাচন আগে কোনো দফা দাবি পূরণ করা সম্ভব না। দেশে এমন কোনো পরিস্থিতি হয়নি যে নির্বাচনের আগে অপ্রয়োজনীয়ভাবে তাদের দাবি পূরণ করতে হবে। পরিষ্কার বলে দিতে চাই কোনো দাবির নামে ও জনসভার নামে যদি কোনো নাশকতা করা হয় জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো.নজরুল ইসলাম সভাপতিত্বে উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা,সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. এক্কাবর হোসেন, বিআরটিএ চেয়ারম্যান মো. মশিউর রহমান, নিরাপদ সড়কের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চন প্রমুখ।

সাব্বির// এসএমএইচ//২২শে অক্টোবর, ২০১৮ ইং ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.