অনিশ্চয়তায় সরকার: ড. কামাল

0

নিজস্ব প্রতিবেক:

জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন মন্তব্য করে বলেছেন, ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেওয়ায় অনিশ্চয়তায় পড়েছে সরকার। তিনি বলেন, সরকার নিরপেক্ষ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তাই সবাইকে ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

ড. কামাল বলেন, জনগণ নির্বাচনের পক্ষে রয়েছে। তারা যেন স্বাধীনভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, সরকার অনিশ্চয়তার মাঝে পড়েছে। তারা ভেবেছিলো ২০১৪ এর মত আরেকটি নির্বাচন করবে। কিন্তু নির্বাচনে সব দল আসাই তারা অনিশ্চয়তায় পড়েছে।’

সাংবাদিকদের উদ্দেশে তিনি কামাল, সবাই এই নির্বাচনে অংশ নিবে। এই নির্বাচনে জনগণ তাদের মালিকানা ফিরিয়ে নিবে। আইন লঙ্ঘনের ঘটনা দেখলে মিডিয়া বড় ভূমিকা রাখবে। সরকারের কার্যক্রম মিডিয়া নজরে রাখবে। সরকারের লোকজন পক্ষপাত করলে মিডিয়া তা ধরিয়ে দেবে।

সংবাদ সংগ্রহকালে মিডিয়ার জন্য দেয়া নিয়ম ভেবে দেখবে বলেও আশা করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, কূটনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুল হাসিব চৌধুরী ও অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া প্রমুখ।

সাব্বির// এসএমএইচ//৫ই ডিসেম্বর, ২০১৮ ইং ২১শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.