রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

0

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুর, ওয়ারী ও বংশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজন হলেন- গৃহকর্মী মর্জিনা ও অজ্ঞাতপরিচয় দু’জন।

রোববার (১০ মার্চ) দিনগত রাত ও সোমবার (১১ মার্চ) সকালে এসব দুর্ঘটনা ঘটে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মর্জিনা ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাঁচামাল বিক্রেতা তোফাজ্জল হোসেনের স্ত্রী। পরিবার নিয়ে মোহাম্মদপুর সাত মসজিদ হাউজিং এলাকায় থাকতেন এবং মানুষের বাসায় বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া নিহতের পরিবারের বরাত দিয়ে  জানান, সোমবার সকালে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় রাস্তা পার হচ্ছিলেন মর্জিনা। এসময় একটি যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাজাহান মিয়া জানান, রোববার দিনগত রাত ১টার দিকে কাপ্তান বাজার হানিফ ফ্লাইওভারের পাশে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মুমূর্ষ অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আশ-পাশের লোকজনের কাছ থেকে আমরা জানতে পেরেছি, কোনো যানবাহনের ধাক্কায় ওই ব্যক্তি আহত হয়ে পড়েছিলেন। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। তার পরনে গেঞ্জি ও জিন্স প্যান্ট ছিল।

এছাড়া বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান  জানান, সোমবার ভোরে বংশাল তাঁতীবাজার মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পরপর ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। তার জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংগ্রহ করা হয়েছে।

নিলা চাকমা/এসএমএইচ/    সোমবার, ১১ মার্চ ২০১৯, ২৭ ফাল্গুন ১৪২৫

Share.

About Author

Comments are closed.