রাজধানীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ২

0

রাজধানীর আফতাবনগরে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়ে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. সাহজাহান সাজু এ তথ্য নিশ্চিত করেছেন। মো. সাহজাহান সাজু বলেন, বন্দুকযুদ্ধে নিহতরা টারজান বাহিনীর শীর্ষ সন্ত্রাসী বলে ধারণা করা হচ্ছে। আফতাবনগরে সন্ত্রাসীদের অবস্থানের গোপন সংবাদ আসে। ডিবি পুলিশের একটি দল ওইখানে অভিযানে গেলে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে।

পরে এরপর দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোরে তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া ঘটনাস্থল থেকে আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিবি জানায়, গত ১৮ মার্চ মেরুল বাড্ডায় জুলহাস হোসেন মোল্লা নামে এক যুবককে গুলি করে হত্যা করার সঙ্গে টারজান বাহিনীর নিহত দুই সন্ত্রাসী জড়িত। অভিযোগ ছিল, মাদক বিক্রির টাকার ভাগ না পেয়ে জুলহাসকে হত্যা করে টারজান বাহিনী। জুলহাসের স্ত্রী জিমি আক্তার পুলিশের কাছে অভিযোগ করেছিল, টারজান মনির ও তার সহযোগীরা মিলে জুলহাসকে গুলি করে হত্যা করেছে।

 

Share.

About Author

Comments are closed.