ইংল্যান্ডে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শাদাবের বদলে ইয়াসির

0

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের আগে ইংল্যান্ডে ওয়ানডে টিটোয়েন্টিসহ সিরিজ খেলবে পাকিস্তান। ঘোষিত দলে লেগ স্পিনার শাদাব খানের নামটি থাকলেও হেপাটাইটিস সি তে আক্রান্ত হওয়ায় সিরিজে থাকা হচ্ছে না তার। শাদাবের বদলে ইংল্যান্ডে দলের সঙ্গে যাবেন আরেক লেগস্পিনার   শাহ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)প্রধান নির্বাচক ইনজামাম উল হক জানিয়েছেন, শাদাব খানের রক্ত পরীক্ষার পর হেপাটাইটিস সি’র ভাইরাস পাওয়া গেছে। তিনি জানান, ‘ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে শাদাব খানের খেলা হচ্ছে না। ভাইরাস সংক্রমণের কারণে তার চিকিৎসা প্রয়োজন। সেজন্য চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

শাদাব খান পাকিস্তানের ঘোষিত বিশ্বকাপ দলেরও সদস্য। আচমকা অসুস্থ হয়ে পড়ার পরেও তাকে যথাসময়ে ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী ইনজামাম, ‘এখনও সময় আছে। বিশেষ করে বিশ্বকাপে কোনও পরিবর্তন আনতে যে সময় বেঁধে দেওয়া হয়েছে তাতে সময় বাকি ৫ থেকে ৬ সপ্তাহ।’ শাদাব খানকে প্রয়োজন বলেই তাকে ইংল্যান্ডে চিকিৎসা করাবে পাকিস্তান।

শাদাব খান যদি যথাসময়ে সুস্থ হতে নাই পারেন। সেক্ষেত্রে যাদের বিবেচনায় নেওয়া হচ্ছে তাদের মধ্যে বামহাতি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজও আছেন।

বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হবে ৫ মে একমাত্র টি-টোয়েন্টি দিয়ে। ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৮ মে।

 

 

নিলা চাকমা/এসএমএইচ/, ২২ এপ্রিল ২০১৯

Share.

About Author

Comments are closed.