চুলের বাহারে একে অপরকে টেক্কা দিচ্ছেন বিজেপির নেতারা

0

আন্তর্জাতিক ডেস্ক:

গত সোমবার বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব৷ তারপরই বিজেপির ‘ম্যায় ভি চৌকিদার’ স্লোগানের সঙ্গে সামঞ্জস্য রেখে তিনি নিজের টুইটারে লেখেন, এতদিন আমি চুলের চৌকিদার ছিলাম, এখন থেকে আমি দেশের চৌকিদার হয়ে গেলাম।

এরপর থেকেই কেমন যেন পাল্টে যাচ্ছেন বিজেপির নেতারা। আচরণে নয়, চুলের কাটিংয়ে। গতকাল মঙ্গলবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজেপি নেতাদের নতুন ধরনের চুলের কাটিংসহ ছবি পাওয়া যাচ্ছে। নতুন লুকে মনে হচ্ছে তারা যেন নির্বাচন উপলক্ষে নতুন সাজে সেজেছেন। প্রধানমন্ত্রী থেকে অমিত শাহ, যোগী আদিত্যনাথ থেকে অরুণ জেটলি সবারই নতুন লুকের ছবি পাওয়া যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

তাদের চুলের বাহার একে অপরকে টেক্কা দেওয়ার মতো৷ ফেসবুক, টুইটার, হোয়্যাটঅ্যাপ ভর্তি এখন তাদের নতুন ছবিতে। দেখা গেছে বিজেপি ঘনিষ্ট অভিনেতা অনুপম খেরের মিমও৷ সেখানে দেখা যাচ্ছে বিজেপি নেতাদের চুলের স্টাইল ফোটশপ করে বদলে ফেলে তা পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিমগুলোর ক্যাপশনে বলা হয় হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব বিজেপিতে যোগ দেওয়ায় বিজেপি নেতার মেকওভার হয়েছে। তবে এখনও পর্যন্ত কেন্দ্রীয় শাসক দলের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি। আপাতত তা ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়াতেই।

 

 

নিলা চাকমা/এসএমএইচ/,  বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

Share.

About Author

Comments are closed.