নাইক্ষ্যংছড়িতে ট্রলি গাড়ির ধাক্কায় এক মটর সাইকেল চালক গুরুতর আহত

0

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে ট্রলি গাড়ির ধাক্কায় এক মটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ২৬ শে এপ্রিল বিকাল ৩টার সময় ইউনিয়নের নারিচ-বুনিয়া বাইশারী সড়কের দক্ষিণ বাইশারী কবর স্থানের পাশে।
আহত মটর সাইকেল চালক হলেন, একই ইউনিয়নের তুফান আলী পাড়া গ্রামের বাসিন্দা মৃত আশকর আলীর পুত্র হেফাজ উদ্দিন, (৩৫) প্রকাশ বাবুল ড্রাইভার।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার ২৬শে এপ্রিল বিকাল ৩টার দিকে বাইশারী বাজার থেকে আসা একটি ট্রলি গাড়ি ও পেঠান আলী পাড়া থেকে আসা একটি মটর সাইকেল দক্ষিণ বাইশারী এলাকার কবর স্থানের পাশে পৌছা মাত্র ট্রলি গাড়িটি মটর সাইকেল কে জোরে ধাক্কা দিলে চালক হেফাজ উদ্দিন মটর সাইকেল সহ ঘটনাস্থলে পড়ে তার ডান পা হাটুর নিচে ভেঙ্গে দুই খন্ড হয়ে যায়।
ঐ সময় তার শৌর চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসেন পার্শ্ববর্তী বাসার রাবার বাগান ম্যানাজার আল আমিন ও পথচারী নুরু সহ অন্যান্যরা। ঘটনাস্থল থেকে আহত হেফাজ উদ্দিনকে উদ্ধার পূর্বক বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ডুলহাজারা খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে প্রেরণ করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে.এম হাবিবুল ইসলাম সহ সংগীয় ফোর্স। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বেপরোয়া গতিতে ট্রলি গাড়িটি চালনোর কারণে মটর সাইকেল কে ধাক্কা দেওয়ায় হেফাজ উদ্দিন নামের এক মটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রলি গাড়িটি জব্দ করা হয়েছে। তবে ট্রলি গাড়ি চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হইনি।
আহতের স্ত্রীর সাকেরা বেগম জানান, বর্তমানে তার স্বামীর অবস্থা আশংকা জনক। আগামী ১০দিন পরে ডান পায়ের অপারেশন করা হবে।

 নিলা চাকমা/এসএমএইচ/,  শনিবার ২৭ এপ্রিল ২০১৯, ১৪ বৈশাখ ১৪২৬

Share.

About Author

Comments are closed.