ইফতার ও সেহরি সামগ্রি বিতরণ করছেন সাবেক মেয়র এম মনজুর আলম

0

   চট্টগ্রাম ব্যুরো :

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে গতকাল চট্টগ্রাম মহানগরের ২৬, ২৭, ২৮, ২৯, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ডে পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম অসহায়-দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

গতকাল সকাল ১০ টায় ৪১ নং ওয়ার্ডের পতেঙ্গা ফুলছড়ি পাড়া মোবারক আলী শাহ প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয় এই ইফতার সামগ্রী বিতরণ। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র এম মনজুর আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি এম মনজুর আলম বলেন, ‘দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় প্রতিবছর চট্টগ্রাম নগরির ৪১টি ওয়ার্ডে পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়। এর একটাই উদ্যেশ্যে, আল্লাহর সন্তুষ্টি ও দুঃস্থ রোজাদারগণ যেন পবিত্র রমজান মাসে ভালোভাবে ইফতার করতে পারে।’ মনজুর আলম আরো বলেন, এই কার্যক্রম সব সময় অব্যহাত থাকবে। তাই তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন। এছাড়াও তিনি এ ধরনের কার্যক্রমে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।

সকাল ১০.৩০ টায় ৪০ নং ওয়ার্ডের কে-স্কয়ার কমিউনিটি সেন্টারে, সকাল ১১ টায় ৩৯ নং ওয়ার্ডের পোর্ট সিটি কমিউনিটি সেন্টারে, ১১.৩০ টায় ৩৮ নং ওয়ার্ডের নুর মহল কমিউনিটি সেন্টারে বেলা ১২টায় ৩৭ নং ওয়ার্ডের বাদশা কমিউনিটি সেন্টারে। এছাড়াও ২৬ নং ওয়ার্ড এর বড়পুল মোড় সংলগ্ন কিংস পার্ক কমিউনিটি সেন্টারে, ২৮ নং ওয়ার্ড রশিদ বিল্ডিং ১ নং গলিতে ও ২৯ নং ওয়ার্ডে বাদশা মিয়া সওদাগর বাড়ি, মাঝির ঘাট এলাকায় অসহায়-দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক সারওয়ার আলম, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর, ছালে আহমদ, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মাহমুদ চৌধুরী, ২৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ হাসেম, সাবেক কাউন্সিলর হাজী মোহাম্মদ হোসেন, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর  জাহাঙ্গীর আলম, ৩৯, ৪০ ও ৩৯ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর শাহিনুর, ১১, ২৫ ও ২৬ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর জেসমিনা খানম, ৩৬ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর ফেরদৌসী আকবর, ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সহ সভাপতি ওয়াহীদুল আলম, সাধারণ সম্পাদক, মুনির নগর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক এম এ হারুন, প্রচার সম্পাদক মোঃ নাছির, প্রমুখ।

 

 

 

নিলা চাকমা/এসএমএইচ/,  মঙ্গলবার ৩০ এপ্রিল ২০১৯, ১৭ বৈশাখ ১৪২৬

Share.

About Author

Comments are closed.