বিয়ে না করেও সন্তানের মা, ফাঁস করলেন অভিনেত্রী নিজেই!

0

বিনোদন ডেস্ক :

অভিনেত্রী মাহি গিল হিন্দি, তামিল ও পঞ্জাবি ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বলিউডে তার প্রথম বড় ব্রেক মেলে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’তে। ক্ষুরধার অভিনয়, টানা টানা চোখ দিয়ে যিনি মন জিতে নিয়েছিলেন দর্শকের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘পান সিংহ তোমার’, ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’, ‘দাবাং’-এর মতো হিট ছবি দিয়ে বলিউডে পাকাপাকি জায়গা করে নেন মাহি। তবে মাহির অভিনয় জীবনের সবটা খুব সহজ ছিল না।

কিছু দিন আগে একটি গণমাধ্যমকে তিনি জানান, কাস্টিং কাউচের মতো ঘটনারও সম্মুখীন হতে হয়েছে তাকে। সেই অভিনেত্রীই এবার নিজের সম্পর্কে বিস্ফোরক টথ্য ফাঁস করলেন। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী। ‘নবভারত টাইমস’কে দেওয়া সাক্ষাৎকারে মাহি জানিয়েছেন তার ‘বয়ফ্রেন্ড’ আছে এবং তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন তিনি। শুধু তাই নয়, তার এক বছর তিনেকের মেয়েও রয়েছে। তার মেয়ের নাম ভেরোনিকা। অভিনেত্রী জানান, তিনি বিয়ে করেন নি, তবে মেয়ের মা হিসেবে তিনি গর্বিত।

মুম্বাইতেই থাকেন মেয়েকে নিয়ে। আর তার প্রেমিক থাকেন গোয়াতে। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে গোয়ায় যান মাহি। খবর কলকাতা২৪। যেদিন ইচ্ছা করবে, সেদিনই বিয়ে করবেন বলে জানিয়েছেন মাহি। তবে বিয়ে না করেও পরিবার সন্তান সবই পাওয়া যায়। তাই আলাদা করে বিয়ের প্রয়োজনীয়তা আছে বলেও তিনি মনে করেন না। তবে ভেরোনিকা তার নিজের সন্তান নাকি তাকে তিনি দত্তক নিয়েছেন সে বিষয়টি স্পষ্ট করেন নি মাহি গিল।উল্লেখ্য, অভিনেত্রী মাহি গিলকে সর্বশেষ দেখা গিয়েছে ALTBalaji-র ওয়েব সিরিজ ‘অপহরণ’ ওয়েব সিরিজে। এরপর ‘ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ’ ছবিতে অভিনয় করবেন তিনি। এছাড়াও নির্মাল পাণ্ডের ‘দাবাং থ্রি’ ছবিতে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সাব্বির=৪ঠা জুলাই, ২০১৯ ইং ২০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.