সুখবর দিলেন শ্রাবন্তী

0

বিনোদন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত কারণে প্রায়ই আলোচনায় আসেন এই নায়িকা। কিছুদিন আগে তৃতীয়বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি।

বিয়ের পর বেশ ফুরফুরে মাজাজেই স্বামী রোশান সিংয়ের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন। সুইজারল্যান্ডে গিয়ে সেরেছেন হানিমুনও। করতে। নানা সময় তাদের আনন্দের সময় গুলো শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিয়ের পর থেকে যেন শ্রাবন্তীকে নিয়ে আলোচনা থাকছেই না। বিয়ের আলোচনা শেষ হতে না হতেই এবার তিনি তার ভক্তদের জন্য সুখবর দিলেন।

এই সুখবর তার ক্যারিয়ার নিয়ে। আগামীকাল ৫ জুলাই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’। এটি শ্রাবন্তীর বিয়ের পর প্রথম ছবি। এই ছবিতে তার চরিত্রের নাম রঞ্জা। রঞ্জার পুরনো বাড়িতে একটি যন্ত্রের সাহায্যে ভূতেদের সঙ্গে যোগাযোগ করা হয়। তার মধ্যে ভাল ভূত যেমন রয়েছে, তেমনি রয়েছে খারাপ ভূতও। ভূতের গল্প নিয়েই এই সিনেমা নির্মিত হয়েছে।

হরর কমেডি ঘরানার এই ছবিটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী। শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করেছেন সোহম, বনি, গৌরব চক্রবর্তী, ঋত্বিকা প্রমুখ।

 সাব্বির=৪ঠা জুলাই, ২০১৯ ইং ২০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.