নাইটক্লাবে শাহরুখ কন্যার নাচ (ভিডিও)

0

বিনোদন ডেস্ক

এখনো অভিনয় জগতে পা রাখেননি, তবে তাতে কী! তিনি বলিউড বাদশা শাহরুখ কন্যা বলে কথা। মাঝে মধ্যেই তাই বিভিন্ন পেজ থ্রি-র পাতায় উঠে আসেন সুহানা খান। কখনো লন্ডনে তার কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে নাটকে অংশ নেয়ার জন্য, কখনো আবার বন্ধুদের সঙ্গে পার্টি করার ভিডিও ভাইরাল হওয়ার জন্য।

এমন ঘটনা ঘটলো আর একবার। সম্প্রতি, মুম্বাইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা সুহানা ও তার বন্ধুদের। আর এ সময়ে অন্য কেউ সেই নাচের ভিডিও করতে গেলে হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা গেল সুহানাকে। চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে সুহানার ভাল বন্ধু।

স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ ছবির মাধ্যমে ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন অনন্যা। তবে সুহানা আপাতত তার পড়াশোনা নিয়েই ব্যস্ত।

সুহানার অভিনয়ে আসা নিয়ে সম্প্রতি বন্ধু অনন্যা বলেন, সে এখনই চাইলে বলিউডে আসতে পারে। তবে এই মুহূর্তে ও ফিল্ম স্কুলে পড়াশোনা করতে চায়। সুহানা ভীষণ প্রতিভাবান। আমি তার বলিউডে আসার অপেক্ষায় রইলাম।

মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ অবশ্য জানিয়েছেন, সুহানাকে অভিনয়ে আসতে গেলে আরো ৩ থেকে ৪ বছর অভিনয় শিখতে হবে। অনেকেই ভাবছেন সুহানা খুব শীঘ্রই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।

সাব্বির=১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.