ফের নাছিরকে চান বিএনপিনেত্রী মনি

0

চট্টগ্রাম প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে মেয়াদ শেষ হতে চলেছে। আগামী মেয়াদেও তাকেই আবার মেয়র হিসেবে দেখতে চান চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

বৃহস্পতিবার দুপুরে নগরের রীমা কনভেনশন সেন্টারে ‘জনতার মুখোমুখি মেয়র’ শীর্ষক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। মনি চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর। তবে তার এ বক্তব্যকে কাণ্ডজ্ঞানহীন বলছেন বিএনপির নেতাকর্মীরা।

অনুষ্ঠানে মনি বলেন, অনেক প্রতিবন্ধকতার মধ্যে মেয়র নাছিরকে কাজ করতে হয়েছে। তিনি সমাজসেবক ও একজন সরল মনের মানুষ। প্রথমে মনে হয়েছে, আ জ ম নাছির গভীর মনের মানুষ। ওনার সঙ্গে মিশে জেনেছি, উনি অসম্ভব সরল। আমরা নাছির ভাইকে সঙ্গে নিয়ে আগামীতে কাজ করে যাবো। তাকে আমরা আবারও মেয়র হিসেবে দেখতে চাই।

এ প্রসঙ্গে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, মহানগর মহিলাদলের দায়িত্বে থেকে এ ধরনের বক্তব্য মনি দিতে পারেন না। এটি তার ব্যক্তিগত বক্তব্য। অতি আবেগে হয়তো তিনি এটা বলে ফেলেছেন। আমরা বিষয়টি নিয়ে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

সিটি মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর চৌধুরী হাসান মোহাম্মদ হাসনী ও সিটি করপোরেশনের সচিব মোহাম্মদ আবু শাহেদ চৌধুরী।

সাব্বির=২৬শে জুলাই, ২০১৯ ইং ১১ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.