সিজেকেএস’র উদ্যোগে সাকিবকে জমকালো সংবর্ধনা

0

অনলাইন ডেস্ক

জমকালো আয়োজনের মধ্যদিয়ে বন্দর নগরী চট্টগ্রামে সংবর্ধিত হলেন বিশ্বসেরা ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে এমএ আজিজ স্টেডিয়ামে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সাকিবের হাতে সম্মানসূচক ‘নগর চাবি’ তুলে দেন, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন । এছাড়াও সাকিবের হাতে সিজেকেএস ও চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র  আ জ ম নাছির উদ্দীন বলেন, সাকিব শুধু একটি নাম নয়, নিজ গুণে তিনি একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন। সাকিবের অসাধারণ পারফরমেন্স এর কারণেই বাংলাদেশ বিশ্বকাপের মঞ্চে ভালো খেলেছে। তার প্রতি সারাদেশের মানুষের সঙ্গে চট্টগ্রামবাসীও কৃতজ্ঞ।

মেয়র বলেন, কোটি ক্রিকেট ভক্তের মতো খুদে ক্রিকেটারদের কাছেও সাকিব স্বপ্নপুরুষ। তাকে কাছে পেলে খুদে ক্রিকেটাররা অনুপ্রাণিত হবে। এ জন্য এ অনুষ্ঠানে তার সঙ্গে চট্টগ্রামের খুদে ক্রিকেটারদের কথা বলার সুযোগ করে দেয়া হয়েছে। যাতে চট্টগ্রাম থেকে সাকিব, তামিম বা মাশরাফির মতো মানের ক্রিকেটার উঠে আসে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিজেকেএস সাধারণ সম্পাদক আলমগীর সিরাজ উদ্দীন, সদস্য আব্দুল হান্নান আকবর।

সাব্বির=৩১শে জুলাই, ২০১৯ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.