বুলগেরিয়ার রাস্তা কাঁপালেন বলিউডের উপস্থাপিকা কারিশমা

0

ভারতের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপক কারিশমা তন্নাকে এবার স্টান্টভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’র দশম মৌসুমে দেখা যাবে। এই শোর সঞ্চালক বলিউডের বিখ্যাত চিত্রনির্মাতা রোহিত শেঠি।

সম্প্রতি বুলগেরিয়ায় এই শোর কিছু অংশের শুটিং হয়েছে। দেশটির রাস্তায় নাচতে দেখা গেছে সুন্দরীকে। তাঁর নাচের ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বুলগেরিয়ার রাস্তায় নাচের ভিডিও শেয়ার করেছেন কারিশমা তন্না। সদ্য মুক্তি পাওয়া কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ ছবির ‘ওয়াখরা সোয়াগ’ গানে নেচেছেন কারিশমা। এ সময় তিনি পরেছিলেন লাল ক্রপ টপ ও সালোয়ার।

ইনস্টাগ্রামে এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে তিন লাখ ৮৪ হাজারের বেশিবার। তা ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন।

কারিশমাকে ২০১৮ সালে রাজকুমার হিরানির ব্লকবাস্টার ‘সঞ্জু’ সিনেমায় দেখা গিয়েছিল, যেটি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি। সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

বিখ্যাত নির্মাতা একতা কাপুরের টিভি শো ‘কিঁয়্যুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কারিশমা তন্না, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে অংশগ্রহণ করেন তিনি এবং ওই মৌসুমের চূড়ান্ত পর্বে যান। শো চলাকালে মডেল উপেন প্যাটেলের সঙ্গে তাঁর রোমান্স বিনোদন দুনিয়ায় ঝড় তোলে।

‘নাগিন থ্রি’ ও ‘কেয়ামত কি রাত’ দিয়ে আলোচনায় আসেন কারিশমা তন্না। এবার ‘খাতরোঁ কে খিলাড়ি’তে তাঁকে দেখার জন্য উন্মুখ ভক্তরা। এই শোতে আরো থাকবেন করণ প্যাটেল, আদা খান, যুবরাজ সিং, ক্রিস্টাল ডি সুজা। সূত্র : ইন্ডিয়া টিভি

Share.

About Author

Comments are closed.