১৪ বছর আগে কেমন ছিলেন ক্যাটরিনা?

0

বিনোদন ডেস্ক

বলিউড তারকা ক্যাটরিনা, যার ভক্ত এখন কোটি কোটি। কিন্তু ক্যারিয়ারের শুরুতে কেমন ছিলেন ক্যাট। এ নিয়ে তার ভক্তদের আগ্রহের অভাব নেই। আর তাই তো পুরনো দিনের স্মৃতি মনে করে ভক্তদের জন্য ১৪ বছর আগের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ক্যাটরিনা। এই ছবি দেখেই নায়িকার ভক্তরা ভীষণ খুশি। কারণ, প্রিয় তারকার পুরনো দিনের ছবির দেখতে কে না ভালোবাসে।

ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্যাট ক্যাপশনে জানিয়ে দিয়েছে ক্লাব, ২০০৫ সালে তেলেগু সিনেমায় ‘আল্লাড়ি পিড়িগু’র সেটে ছবিটি তোলা হয়েছিল। মিষ্টি গোলাপি রঙের পোশাকে তার থেকেও মিষ্টি ভঙ্গিতে ছবি তুলেছিলেন নায়িকা।

২০০৩-এ এদেশে পা রাখেন ক্যাটরিনা। তার প্রথম ছবি বুম একেবারেই সাফল্যের মুখ দেখেনি। যদিও প্রথম ছবিতে তিনি কাজ করেছিলেন অমিতাভ বচ্চনের সাথে।

এরপর অনেক তামিল ও তেলেগু ভাষায় ছবিতে করার পর ডেভিড ধাওয়ান পরিচালিত ম্যায়নে প্যায়ার কিউ কিয়া-তে প্রথম সাফল্য আসে। সেই ছবিতে তিনি সালমান খানের সাথে কাজ করেছিলেন।

এছাড়াও আর ছিলেন সোহেল খান ও সুস্মিতা সেনের মত তারকারা। এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি ক্যাটরিনাকে। আপাতত তিনি রোহিত শেটির সুরিয়াবানশি-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। ক্যাটের বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার। ছবির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

সাব্বির=১০ই আগস্ট, ২০১৯ ইং ২৬শে শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.