রংপুরের ১৭ স্থানে এরশাদের চেহলাম ও দোয়া অনুষ্ঠান

0

নিজস্ব প্রতিবেদক

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত প্রার্থনা উপলক্ষে শনিবার নগরী ও সদর উপজেলার মোট ১৭টি স্থানে পৃথকভাবে দোয়া ও চেহলাম অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির রংপুর মহানগর শাখার নেতৃবৃন্দ শনিবার সাংবাদিকদেরকে জানান, উক্ত দোয়া ও চেহলাম অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে।

এর মধ্যে শনিবার বাদ জোহর রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাস কম্পাউন্ডে চিরনিদ্রায় শায়িত প্রয়াত রাষ্ট্রপতির রুহের মাগফেরাত উপলক্ষে প্রধান চেহলাম ও দোয়া অনুষ্ঠিত হবে।

এছাড়াও রংপুর মহানগরীর ১, ২, ৩ নং ওয়ার্ড এর জন্য উত্তম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, ৪, ৫, ৬ নং ওয়ার্ড এর জন্য খটখটিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, ৭, ৮, ৯ নং ওয়ার্ড এর জন্য মহব্বতখাঁ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, ১০, ১১, ১২ নং ওয়ার্ড এর জন্য কেরানিরহাট স্কুল ও কলেজ প্রাঙ্গন, ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড এর জন্য বড়বাড়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ড এর জন্য লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গন, ২০, ২১, ২২ নং ওয়ার্ড এর জন্য মুলাটোল আলিয়া মাদ্রাসা প্রাঙ্গন, ২৩, ২৪, ২৫ নং ওয়ার্ড এর জন্য নিউজুম্মাপাড়া প্রাইমারী স্কুল প্রাঙ্গন, ২৪, ২৫, ২৭ নং ওয়ার্ড এর জন্য রবাটসনগঞ্জ স্কুল এন্ড কলেজ প্রাঙ্গন, ২৮ ,২৯, ৩০ নং ওয়ার্ড এর জন্য মাহিগঞ্জ বালিকা বিদ্যালয় প্রাঙ্গন ও ৩১, ৩২, ৩৩ নং ওয়ার্ড এর জন্য তালুক তামপাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন একই সময়ে চেহলাম ও দোয়া অনুষ্ঠিত হবে।

রংপুর মহানগর সংলগ্ন রংপুর সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, চন্দনপাট ইউনিয়নের সাহাবাজপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, মমিনপুর ইউনিয়নের মমিনপুরহাট দাখিল মাদ্রাসা প্রাঙ্গন, হরিদেবপুর ইউনিয়নের পাগলাপীর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন ও খলেয়া ইউনিয়নের গঞ্জিপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের চেহলাম ও দোয়া অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির নির্ধারিত স্থানে চেহলাম ও দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন।

সাব্বির=৩১শে আগস্ট, ২০১৯ ইং ১৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.