এবার শোভন-রাব্বানীর বিরুদ্ধে তদন্তে নামছে দুদক

0

জার্নাল ডেস্ক

বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে।

এদিকে শোভন-রাব্বানীর অবৈধ সম্পদ আছে কিনা এবং পদে থাকাকালে অবৈধ পন্থায় কোনো অর্থ উপার্জন করেছে কিনা এই বিষয়টি খতিয়ে দেখতে এবার মাঠে নামবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সরকারের একাধিক দায়িত্বশীল সূত্রগুলো বলছে, সরকারের পক্ষ থেকে কাল পরশুর মধ্যে এ ব্যাপারে দুর্নীতি দমন কমিশন একটি নির্দেশনা দেবে। দুর্নীতি দমনকারী এই প্রতিষ্ঠানটি এ ব্যাপারে প্রাথমিক অনুসন্ধান করবে। অনুসন্ধান করে যদি কোনো সত্যতা পায় তাহলে বিষয়টি নিয়ে তদন্ত করবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

প্রসঙ্গত, এটাই প্রথম নয়। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের শাসনামলে সরকারের একাধিক মন্ত্রী, এমপিকে নিয়ে এসে দুর্নীতির অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছিলো দুদক।

নাম প্রকাশে অনিচ্ছুক দুদকের এক কর্মকর্তা বলেন, আমরা কারও বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পেলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করি। তিনি কোন দলের বা কোন পদের সেটি আমরা দেখি না।

সাব্বির=১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.