তিতুমীর কলেজ সুবর্ণজয়ন্তীর ‘সাইনিং সিরিমনি’ সোমবার

0

অনলাইন ডেস্ক

প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উদযাপন করতে এরই মধ্যে নানান ধরণের উদ্যোগ নিয়েছে সরকারি তিতুমীর কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন। আগামী ২৮ ডিসেম্বর কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনীর পাশাপাশি স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষও উদযাপন করা হবে। আর এরই ধারাবাহিকতায় দেশসেরা অন্যতম ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ‘অন্তর শোবিজ’এর সাথে সোমবার (১৬ সেপ্টেম্বর) সাইনিং সিরিমনির আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত থাকবেন পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠানের পর্ষদ এর সদস্যরা। তাছাড়া সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রম এরই মধ্যে শুরু হয়েছে। যা চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

পূর্ণমিলনী উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন আহমেদ জানান, সরাসরি ফরম পূরণ এবং অনলাইনের মাধ্যমে তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থীরা পূর্ণমিলনীর রেজিষ্ট্রেশন করতে পারবেন। সরাসরি রেজিষ্ট্রেশনের জন্য কলেজে রেজিষ্ট্রেশন বুথ থাকবে। এই রেজিষ্ট্রেশনের কার্যক্রম চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অনলাইনে আবেদন করা যাবে (www.titumir.org) এই সাইটে গিয়ে। এছাড়াও ফরম রাজধানীর বুলু ওশেন টাওয়ার, ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ (১০তলা) বনানী গিয়ে করা যাবে। বিকাশ এবং ব্যাংক একাউন্টের মাধ্যমেও রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে।

সাব্বির=১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.