জয় হিন্দু নাকি মুসলিম জানালেন অপু বিশ্বাস

0

বিনোদন ডেস্ক

শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে আব্রাম বড় হচ্ছেন অপুর ঘরে। উৎসব-পার্বণে আব্রামকে সময় দেন শাকিব।

সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার সময় অপু বিশ্বাস সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। তখন অপু বিশ্বাস নাম পরিবর্তন করে অপু ইসলাম নাম ধারণ করেন বলেও জানা যায়। সম্প্রতি অপু বিশ্বাস জানান তিনি ধর্ম ত্যাগ করেননি। আগের ধর্মেই আছেন।

এমতাবস্থায় শাকিব-অপুর সন্তান আব্রামের ধর্ম কী? বাবা মুসলমান, মা হিন্দু। আব্রাম কোন ধর্মের পরিচয়ে বড় হবেন-এমন কৌতূহল শাকিব-অপুর ভক্ত অনুরাগীদের মধ্যে।

আব্রাম খান জয়ের ধর্ম কী-এমন প্রশ্নের জবাব দিয়েছেন তার মা অপু বিশ্বাস। তিনি বলেন, আমার ছেলে যেহেতু আমার সঙ্গে আছে, সে আমার মতো করেই বড় হচ্ছে। সে তার বাবার সঙ্গে কখনও ঈদ করেনি। ভবিষ্যতের কথা তো বলতে পারব না।

অপু বিশ্বাস ইঙ্গিত দিলেন জয় তার ইচ্ছানুযায়ী ধর্ম বেছে নিতে পারবে। বড় হয়ে সেই সিদ্ধান্ত নেবে বাবার ধর্ম অনুসরণ করবে নাকি মায়ের?

জয়কে নিয়ে শাকিবের আবেগ ছেলেমানুষি মনে হয় অপুর কাছে। তিনি বলেন, আমার সন্তানকে নিয়ে তার বাবার আদরকে আমার কাছে ছেলেমানুষি মনে হয়। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। যখন ভালোবেসে বিয়ে করেছিলাম, তখন তো আর জানতাম না আমার জীবনে এমন সময় আসবে। যেহেতু আমার কোনো ধর্মান্তর হয়নি, তাই আমি আমার ধর্মানুযায়ী চলছি এবং সেভাবেই চলতে চাই। এবার জাঁকজমকভাবে পূজা উদযাপন করবেন বলেও জানান অপু।

ইসলাম ধর্মের প্রতি সম্মান রয়েছে জানিয়ে অপু বিশ্বাস বলেন, ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে। কিন্তু আমার কখনও ঈদ উদযাপন করা হয়নি। কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে, কোনো দিন কিংবা এখনও আমি গো-মাংস স্পর্শ করিনি। আমার বাসার কাজের লোকদের জন্য আমি খাসি কোরবানির ব্যবস্থা করি।

সাব্বির=২৮শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ১৩ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.