‘সম্রাট গ্রেপ্তার কিনা তা দ্রুতই জানানো হবে’

0

জার্নাল ডেস্ক

অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট গ্রেপ্তার আছে কিনা তা দ্রুতই জানানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সম্রাটকে আটক নিয়ে নানা রকম গুজন শোনা যাচ্ছিল। এ প্রসঙ্গে শনিবার (২৮ সেপ্টেম্বর) সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সম্রাট গ্রেপ্তার কিনা তা দ্রুতই জানা যাবে। অযথা যেন কাউকে হয়রানি না করা হয় সে জন্য চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের দায়িত্ব র‍্যাবকেই দেয়া হয়েছে বলেও জানান তিনি।

গোয়েন্দা সূত্র জানায়, যুবলীগের প্রভাবশালী নেতা ইসমাইল চৌধুরী সম্রাট চলমান ক্যাসিনো-জুয়াবিরোধী অভিযানের শুরু থেকে তাদের নজরদারির মধ্যেই ছিলেন। এই সময়ের মধ্যে তিনি বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টাও চালিয়েছিলেন। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার কারণে তিনি দেশ ছাড়তে পারেননি।

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছাকাছি পৌঁছেও তিনি ফিরে আসতে বাধ্য হন। পরে কাকরাইলে ভূঁইয়া ম্যানশনে ব্যক্তিগত কার্যালয়ে টানা ছয় দিন অবস্থান করেন। আর পাহারায় বসান শতাধিক যুবককে।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তা বলেন, ‘যুবলীগ নেতা সম্রাট ঢাকাতেই অবস্থান করছেন এবং আমাদের নজরদারির মধ্যেই আছেন। তাকে আটকের বিষয়টি এখনই প্রকাশযোগ্য নয়। সবুজ সংকেত পেলেই তার বিষয়টি প্রকাশ করা হবে।’

সাব্বির=২৮শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ১৩ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.