জিন তাড়ানোর নামে তরুণীকে ধর্ষণ

0

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে জিন তাড়ানোর নামে এক তরুণীকে ধর্ষণ করেছে কবিরাজ। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে করিমগঞ্জ উপজেলার পূর্ব কান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শরিফ উদ্দিন (৬১) নামে এক কবিরাজকে আটক করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার কিশোরগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূরের আদালত এ আদেশ দেন। এর আগে শুক্রবার রাতে তাকে আটক করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ময়নাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজহার সূত্রে জানা গেছে, ওই তরুণী তার মা-বাবার সঙ্গে গাজীপুরে থাকেন। তাদের পরিবারের সবাই পোশাক কারখানার শ্রমিকের কাজ করে আসছিলেন। ওই তরুণী দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। পরে এক নারী তার চিকিৎসার জন্য শরিফ উদ্দিন কবিরাজের কাছে যাওয়ার পরামর্শ দেন। তার কথা মতো তরুণীকে তার মা-বাবা ১৫/২০ দিন আগে কবিরাজের কাছে নিয়ে যান এবং তার কাছ থেকে পাঁচ হাজার টাকা দিয়ে দুটি তাবিজ নিয়ে যান। কিন্তু তাবিজে তরুণী সুস্থ না হওয়ায় তাকে পুনরায় গত শুক্রবার রাতে কবিরাজের বাড়ি নিয়ে যান তার মা। তখন কবিরাজ ‘জিনের আছর’ পড়েছে বলে তরুণীর মাকে জানান। পরে তরুণীর মাকে বসিয়ে রেখে তরুণীকে আরেকটি ঘরে নিয়ে কবিরাজ ধর্ষণ করে পালিয়ে যান।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম বলেন, গত শুক্রবার রাতে ওই তরুণীর মা বাদী হয়ে কবিরাজ শরিফ উদ্দিনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই কবিরাজকে আটক করে।

সাব্বির=৩০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ১৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.