টাইগার শ্রফ আমার ভালো বন্ধু: দিশা পাটানি

0

জার্নাল ডেস্ক

বলিউড তারকা টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির প্রেমের সম্পর্ক বেশ ডালপালা মেলেছিল। কিন্তু মূহুর্তেই সেটা বিচ্ছেদে রূপ নেয়। শুরু থেকে কখনোই নিজেদের সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি দুজনের কেউই। তবে একাধিক অনুষ্ঠানে, রেস্টুরেন্টে প্রায়ই তাদের একসঙ্গে দেখা যেত। সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে দু’জনেই তা এড়িয়ে যেতেন। আদিত্যের সঙ্গে দিশার সখ্যতার কারণে প্রেমটা ভেঙে যায় টাইগার ও দিশার।

টাইগারের সঙ্গে প্রেম থেকে শুরুতে আলোচনায় এলেও পরবর্তীতে নিজের কাজ দিয়েও বলিউডে জায়গা করে নেন দিশা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কোনো ছবি প্রকাশ পেলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ।

তবে বলিউড ইন্ডাস্ট্রি কিংবা ভক্তরা দিশাকে আবেদনময়ী মনে করলেও নিজেকে তিনি তা মনে করেন না। ভারতের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাত্কারে এই বলিউড সুন্দরী এমনটি জানিয়েছেন। দিশা বলেন, ‘আমাকে কখনোই আমি আবেদনময়ী মনে করি না।

বাস্তবজীবনে আমি টমবয়। কিন্তু অনুরাগীরা আমাকে আবেদনময়ী মনে করে আমি একটু ভিন্নভাবে ছবি তুলি বলে। আমি খুব সাধারণ একটি মেয়ে।’

আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে দিশার ‘মালাঙ’ ছবিটি। মোহিত সুরির পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর, অনিল কাপুর ও কুনাল খেমু।

এখন নতুন এই সিনেমার প্রচারণা ও পোস্ট প্রডাকশনের কাজ নিয়েই ব্যস্ত দিশা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সিনেমার অনেকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে কমেন্ট করেন টাইগার শ্রফ। তাদের প্রেমের বিচ্ছেদের পর অনেকদিন একসঙ্গে খবরের শিরোনাম হননি তারা।

তার ছবিতে কমেন্ট নিয়েই গণমাধ্যম থকে জানতে চাওয়া হলে দিশা বলেন, ‘টাইগার আমার ভালো বন্ধু। এটি অনেক আগে থেকেই বলে আসছি। আমার সব কাজে তার একটি সাপোর্ট থাকে। সেই জায়গা থেকে সে কমেন্টে শুভেচ্ছা জানিয়েছে। এছাড়া টাইগার ফোন করেও আমাকে শুভেচ্ছা জানিয়েছে।’

সাব্বির=৩০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ১৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.