বাপ্পী নয় ব্যবসায়ীকে বিয়ে করছেন অপু!

0

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে আলোচনা যেন শেষ হচ্ছে না। ধর্মান্তর হওয়ার বিষয়ে কথা বলে সম্প্রতি ভক্তদের তোপের মুখে পড়েন অপু। কিন্তু এরপরেই এ নায়িকার বিয়ে নিয়ে জোর গুঞ্জন উঠে মিডিয়া পাড়ায়। আবারো বিয়ে করতে চলছেন এ অভিনেত্রী। পারিবারিক ভাবে এ বিষয়ে আলোচনা চলছে।

অপু বিশ্বাস নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুর বাড়ি জিন্দাবাদ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। ছবিটিতে এই দুই তারকা যুক্ত হবার পর থেকে বেশ কয়েকবার তাদের প্রেমের গুঞ্জন উঠে। সম্প্রতি বিয়ের বিষয়ে কথা বললেও চলচ্চিত্রাঙ্গনের অনেকেই মনে করছেন বাপ্পীর সঙ্গেই হয়তো ঘর বাঁধতে চলছেন ঢালিউড কুইন।

কিন্তু না, এবার কোনো নায়ক বা চলচ্চিত্রের সঙ্গে যুক্ত এমন কাউকেই বিয়ে করছেন না অপু। তিনি বলেন, পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগুচ্ছে। পাত্র মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী। যেহেতু প্রাথমিক কথাবার্তা হচ্ছে চূড়ান্ত হলেই সবাইকে জানাবো।

এর আগে অপু বিশ্বাস ও শাকিব খান গোপনে বিয়ে করেন। ২০১৭ সালে তাদের বিয়ের খবর ফাঁস হওয়ার পর তাদের সম্পর্কে ফাটল ধরে। শেষ পর্যন্ত বিচ্ছেদের মাধ্যমে শাকিব-অপুর সংসার ভেঙে যায়। সাবেক এ দম্পতির সংসারে রয়েছে পুত্র সন্তান আব্রাম খান জয়। বর্তমানে জয় মায়ের কাছেই থাকছেন।

০১ অক্টোবর ২০১৯, ১৬ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.