কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ, আটক ২

0

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন দ্বীপে একটি আবাসিক হোটেলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ওই কিশোরীকে হত্যার চেষ্টাও করা হয়।

শুক্রবার সন্ধ্যায় সেন্টমার্টিন দ্বীপের ফ্র্যান্টাসি নামে আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হোটেল থেকে মো. ইমরান ও রবি আলম ওরফে হাসু নামে দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

ওই কিশোরীর পরিবারের অভিযোগ, হোটেল ম্যানেজারসহ সেখানকার লোকজন এ ঘটনায় জড়িত রয়েছে।

কিশোরীর অভিযোগ, রাস্তা থেকে তাকে কৌশলে ডেকে হোটেলের সীমানা প্রাচীরের ভেতরে নিয়ে ধর্ষণ করা হয়। ধর্ষণ শেষে আটকে রেখে মুখে কাপড় বেঁধে একটি ড্রামে ঢুকিয়ে হত্যার চেষ্টা করলে সে চিৎকার করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানকে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ বলেন, স্থানীয় এক কিশোরীকে ফ্যান্টাসি হোটেলের লোকজন ধর্ষণ করেছে, লোকজনের কাছ থেকে শুনে ঘটনাস্থলে পৌঁছেছি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশ দুজনকে ধরে ফাঁড়িতে নিয়ে আসেন।

ঘটনা সত্যতা নিশ্চত করে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির এএসআই আজমীর ইলাহী বলেন, কিছু লোক রাতে একজন কিশোরীকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। বিষয়টি শুনে হোটেল থেকে অভিযুক্ত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিঙ্গসাবাদ করা হচ্ছে।

শনিবার, ০৫ অক্টোবর ২০১৯, ২০ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.