ফ্রেমবন্দী তারকারা

0

বিনোদন প্রতিবেদক

রাজধানীর বিএফডিসিতে গত তিনদিন ধরে চলছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জ্বিন’ ছবির শুটিং। নাদের চৌধুরী পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন সজল, পূজা চেরি, রোশান ও মুন।

এফডিসিতে শুটিংয়ের ফাঁকে এক আড্ডায় মাততে দেখা গেলো ছবির অভিনয়শিল্পীদের। আর সেই আড্ডায় যোগ দিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। গতকাল রাতে এফডিসির মেকাপরুমে খোশগল্পে মেতে উঠেছিলেন তারকারা। আড্ডার শেষের দিকে ছবিতে ফ্রেমবন্দী হন সবাই।

এফডিসিতে আড্ডার ফাঁকে তারকারা

‘জ্বিন’ ছবিতে সিয়াম অভিনয় না করলেও এসেছিলেন টিমের সবাইকে শুভকামনা জানাতে। নিজের ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় খুব একটা সময় বের করতে পারেন না। তাই একটু অবসর পেয়েই চলে এসেছিলেন আড্ডা দিতে। টিমের সবাইকে শুভেচ্ছা জানান এই নায়ক।

ছবিটির কাজ প্রায় শেষের দিকে। চলতি মাসেই দৃশ্যধারণের কাজ শেষ হবে বলে জানা যায়। সবকিছু ঠিক থাকলে বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ছবিটি। এমনটাই জানান ছবির নির্মাতা নাদের চৌধুরী।

সজল বলেন, এখন পর্যন্ত খুব সুন্দরভাবে কাজ হয়েছে। গতানুগতিক ধারার কারণে আমার সিনেমার প্রতি আগ্রহটা একটু কমে গিয়েছিল। কিন্তু এই ছবিটির গল্প আমার কাছে খুবই ভালো লেগেছে। এক কথায় এই ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

পূজা চেরি বলেন, এখন পর্যন্ত আমি যে কয়েকটা ছবিতে অভিনয় করেছি তার থেকে ব্যতিক্রমভাবে আমাকে এখানে দেখা যাবে। ছবিটির কাজ শেষ পর্যায়ে। খুব শীঘ্রই সবাই দেখতে পাবেন।

রবিবার, ০৬ অক্টোবর ২০১৯, ২১ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.