বাদ পড়লেন ঐশী

0

অনলাইন ডেস্ক

ফ্যাশন জগতের ভাবনা নিয়ে এই প্রথম নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘স্বপ্নবাজি’। সেখানে তুলে ধরা হবে ফ্যাশন ইন্ডাস্ট্রির নানান বিষয়। ছবিতে অভিনয় করতে দেখা যাবে মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল, সিয়াম আহমেদ এবং ঐশীকে।

কিন্তু এরইমধ্যে সিনেমাটি থেকে বাদ পড়লেন ২০১৮ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়া জান্নাতুল ফেরদৌস ঐশী। এরইমধ্যে সিনেমাটির অভিনয়শিল্পীদের নিয়ে ফটোশুট ও কিছু পরীক্ষামূলক ভিডিও ধারণ করেছিলেন নির্মাতা রায়হান রাফি। এই ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন ঐশীও। কিন্তু শুটিং শুরুর আগেই এই সিনেমা থেকে বাদ পড়ে গেছেন এই অভিনেত্রী।

আনুষ্ঠানিক ভাবে চুক্তিবদ্ধ না হলেও মৌখিক ভাবে এই ছবির জন্য চূড়ান্ত হয়েছিলেন তিনি। সিনেমার কাহিনীর চরিত্রের সঙ্গে খাপ খাওয়াতে না পারায় স্বপ্নবাজি অভিনয় করা হচ্ছে না ঐশীর।

রায়হান রাফি বলেন, ‘আমার সিনেমার গল্পের প্রয়োজনে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার থাকছে। কিন্তু এই ধরণের চরিত্রে অভিনয়ে আপত্তি জানিয়েছেন ঐশী। কিন্তু এখন তো আর গল্প পরিবর্তন করা সম্ভব না। তাই ঐশীকে এই সিনেমায় রাখা সম্ভব হচ্ছে না।’

রায়হান রাফি আরও বলেন, ‘এই গ্ল্যামারস ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠ-খড় পোড়ান। এসব মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই আমাদের ছবির গল্প। আমাদের সিনেমায় দর্শকদের কাছে নতুন একটি বিষয় তুলে ধরবো।’

ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্পে ‘স্বপ্নবাজি’ সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা করছে পি এইচ এন্টারটেইনমেন্ট।

রবিবার, ০৬ অক্টোবর ২০১৯, ২১ আশ্বিন ১৪২৬

Share.

About Author

Comments are closed.